সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে ২৫ হাজার ইয়াবাসহ ৪ জন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পৃথক তিন এলাকায় অভিযান চালিয়ে ২৫ হাজার পিস ইয়াবা ও একশত ফেন্সিডিলসহ ৪জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা বিভাগ। মঙ্গলবার বিকেলে রাজশাহী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক আলমগীর হোসেন এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, রাজশাহীর বাঘার হিলালপুর গ্রামে ২৩ হাজার পিস ইয়াবাসহ নেছার আহম্মেদ, বানেশ্বর এলাকা থেকে দুই হাজার পিস ইয়াবাসহ লিপি আক্তার ও বায়া এলাকায় একশত ফেন্সিডিলসহ আলী আজগর মোল্লাকে গ্রেফতার করা হয়। এছাড়াও একটি পিকআপ জব্দ করা হয়েছে। অভিযানের সময় পলাতক কয়েকজন মাদক কারবারিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।
তিনি জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) প্রতিষ্ঠার সূচনালগ্ন থেকেই মাদক নিয়ন্ত্রণে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে নিরলসভাবে কাজ করে আসছে। মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, “ক” সার্কেল, জেলা কার্যালয়, রাজশাহী এর জোরালো তৎপরতা অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় দীর্ঘদিনের গোয়েন্দা নজরদারীর পর গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, “ক” সার্কেল, জেলা কার্যালয়, রাজশাহী এর পরিদর্শক রায়হান আহমেদ খান এঁর নেতৃত্বে মঙ্গলবার অভিযান পরিচালনা করে আসামীদেরকে আলামতসহ গ্রেফতার করা হয়েছে।
মাদকমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী ঘোষিত মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) বদ্ধ পরিকর।


প্রকাশিত: জুলাই ১২, ২০২৩ | সময়: ৫:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ