সর্বশেষ সংবাদ :

রাকাবের রংপুর বিভাগের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : বুধবার বিভাগীয় কমিশনারের কার্যলয় রংপুর এর সম্মেলন কক্ষে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) রংপুর বিভাগের ঋণ আদায় বিষয়ে এক গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মোঃ রইছউল আলম মন্ডল। রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার ও রাকাব পরিচালনা পর্ষদের পরিচালক মোঃ সাবিরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত গ্রাহক সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহিদুল হক ও উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী আব্দুর রহমান। এছাড়াও অনুষ্ঠানে রংপুর বিভাগের মহাব্যবস্থাপক মোঃ বাবর আলী; প্রধান কার্যালয়ের প্রশাসন মহাবিভাগের মহাব্যবস্থাপক (চলতি দায়িত্বে) শওকত শহীদুল ইসলাম; প্রধান কার্যালয়ের আইসিটি বিভাগের উপ-মহাব্যবস্থাপক আবুল কালাম; ঋণ আদায় বিভাগের উপ-মহাব্যবস্থাপক জিয়াউদ্দিন আকবর; রংপুর বিভাগের বিভাগীয় নিরীক্ষা কর্মকর্তা মোঃ আরিফুজ্জামানসহ রংপুর বিভাগের সংশ্লিষ্ট সকল জোনাল ব্যবস্থাপক ও ২৪ জন ঋণগ্রহীতা উপস্থিত ছিলেন।
অত্যন্ত সৌহার্দপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত উক্ত গ্রাহক সমাবেশে ব্যাংকের পক্ষ থেকে ঋণের অর্থ পরিশোধের ক্ষেত্রে বাংলাদেশ ব্যাংক ও রাকাব-এর বিভিন্ন নীতিমালার আওতায় ঋণ পরিশোধের সর্বোচ্চ সুযোগ গ্রহণের জন্য উপস্থিত ঋণ গ্রহীতাদের আহ্বান জানানো হয়। এসময় বেশ কয়েকজন ঋণ গ্রহীতা স্বল্প সময়ের মধ্যে তাদের ঋণ পরিশোধ করার প্রতিশ্রুতি দেন। সমাবেশে ব্যবস্থাপনা কর্তৃপক্ষ সংশ্লিষ্ট জোনাল ব্যবস্থাপক ও শাখা ব্যবস্থাপকগণকে ঋণ গ্রহীতাদের সাথে সার্বক্ষনিক যোগাযোগের মাধ্যমে সুপরামর্শ প্রদান এবং ঋণ আদায়ে করনীয় বিষয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২৩ | সময়: ৭:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ