রাজশাহীতে বড়ইপাড়া নিয়ে ছুরিকাঘাতে নিহতের ঘটনায় মরদেহ নিয়ে থানার সামনে স্থানীয়দের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার : 

গতকাল (২ফেব্রুয়ারী) বৃহস্পতিবার দুপুরে রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম এলাকার ক্লাব মোড়ে গাছ থেকে বরই পাড়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে তাজেম আলী বিদ্যুৎতের (৪৫) মৃত্যুর ঘটনায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

 

 

এঘটনায় শুক্রবার (৩ফেব্রুয়ারি) দুপুর ২টায় মরদেহ ময়নাতদন্তের পর নিজ বাসায় নিয়ে আসা হলে, জুম্মার নামাযের পর নিহতের স্বজন ও স্থানীয়দের অংশগ্রহণে মরদেহ নিয়ে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি স্থানীয় এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে চন্দ্রীমা থানার সামনে অবস্থান করে। পরে হেতেমখা গোরস্থানে দাফন করা হয়।

 

 

ঘটনার বিষয়ে নিহতের চাচাতো ভাই শাহীন শেখ জানান, বৃহস্পতিবার ছোট বনগ্রাম ক্লাব মোড় এলাকায় বরই পাড়াকে কেন্দ্র করে (বড় ভাই) তাজেম আলী বিদ্যুৎকে ছুরিকাঘাত করে একই এলাকার নাসিম (২২), শুভ (২২), আকাশ (২৫) নামের তিন বখাটে যুবক। পরে স্থানীয়রা বিদ্যুতকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নগরীর চন্দ্রীমা থানায় নিহতের বোন মৌসুমি (৩৫) বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করলে, পুলিশ দুইজনকে আটক করে। অভিযুক্ত আরেকজন পলাতক থাকায় দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করা হয়।

 

 

 

স্থানীয়রা জানান, নিহত তাজেম আলী (৪৫) একজন ডিস লাইনের কর্মচারী। তার বিরুদ্ধে এলাকায় কোনো অভিযোগ নেই। যারা তাকে হত্যা করেছে তারা সকলেই মাদকের সাথে সম্পৃক্ত। মাদকের নেশাগ্রস্ত অবস্থায় এমন কাজ করেছে। আমরা আসামীদের বিচার চাই। আর একজন আসামি এখনো পলাতক তাকেও যেন প্রশাসন দ্রুত আটক করে তার দাবিতেই আমরা বিক্ষোভ করেছি।

 

 

নিহত তাজেম আলী নগরীর চন্দ্রীমা থানার ছোটবনগ্রাম ক্লাবের মোড়ের মৃত শমসের আলীর বড় ছেলে।তিনি স্থানীয় ডিস লাইন সাপ্লায়ের কাজ করতেন।

 

 

ঘটনাসূত্রে জানা যায়, তাজেম আলীর গাছ থেকে কয়েকজন যুবক বরই পাড়ছিলো। এসময় তিনি তাদের বরই পাড়তে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবকরা তাকে ছুরিকাঘাত করে। পরে তাজেম আলীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সানশাইন / শামি


প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩ | সময়: ১০:৪২ অপরাহ্ণ | Daily Sunshine