জনসভা মঞ্চে না দেখে আসাদকে ডেকে পাঠালেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার : রাজশাহীর জনসভা মঞ্চে ওঠার পাশ না পেয়ে সভামঞ্চের বাইরে দাঁড়িয়ে জনসভা শুনছিলেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ কয়েকজন প্রবীণ আওয়ামীলীগ নেতা। তবে, জনসভা মঞ্চে ওঠার পরই নেতাদের মাধ্যমে আসাদুজ্জামানকে মঞ্চে ডেকে পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে আসাদ সেখানে উপস্থিত হলে প্রধানমন্ত্রী ভাষন শেষে তার সাথে কথা বলেন। মঞ্চে ডেকে কথা বলার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আসাদ। প্রধানমন্ত্রীর পাশে দাঁড়ানো তার একটি ছবি ফেসবুকে পোস্ট করে আসাদুজ্জামান লিখেছেন ‘কৃতজ্ঞতা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আপা’।
সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, আসাদুজ্জামান আসাদসহ রাজশাহী জেলা আওয়ামীলীগের প্রবীন কয়েকজন নেতা জনসভাস্থলের বাইরে দাঁড়িয়ে জনসভা শুনছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভা মঞ্চে ওঠার পর নেতৃবৃন্দের কাছে আসাদুজ্জামান আসাদের খোঁজ করেন। এবং নেতাদের মাধ্যমে আসাদকে মঞ্চে ডেকে পাঠান। মোবাইলে এই তথ্য পেয়ে মঞ্চে যান আসাদ। প্রধানমন্ত্রীর বক্তব্য শেষে আসাদ দেখা করেন তাঁর সাথে। এসময় প্রধানমন্ত্রী আসাদের সাথে কিছুক্ষণ কথা বলে মঞ্চ থেকে নেমে যান।
তবে, এবিষয়ে সাংবাদিকদের সাথে কোন কথা বলতে চাননি তিনি। কী কথা বলেছেন প্রধানমন্ত্রী তাও বলতে চান নি। জানার জন্য তাকে ফোন করা হলে আসাদ বলেন, আমাকে আপা মঞ্চে না দেখতে পেয়ে ডেকে নিয়েছেন এজন্য আমি আপার কাছে কৃতজ্ঞ।


প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ | সময়: ৭:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ