তানোরে ‘আমরা শেখ হাসিনার লোক’ ব্যানারে সমাবেশ

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রীর রাজশাহীতে আগমন উপলক্ষে তানোরে ‘আমরা শেখ হাসিনার লোক’ ব্যানারে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে তানোর উপজেলার থানার মোড়ে এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ।
আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে বুধবার বিকেলে পৌর সদরে প্রচার মিছিল বের হয়। আমরা শেখ হাসিনার লোক ব্যানারে এই মিছিলটি পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন শেষে থানা মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান বলেন, এই সেই প্রধানমন্ত্রী যাঁর নেতৃত্বে আমরা তলা বিহীন ঝুড়ি থেকে বিশ^ দরবারে মাথা উচু করে দাঁড়াতে পেরেছি। সারাবিশে^ আজ বাংলাদেশ উন্নয়নের মডেল। প্রধানমন্ত্রীর আন্তরিকতায় বদলে গেছে রাজশাহীসহ সারা দেশের চিত্র। ব্যাপক উন্নয়ন হচ্ছে সবখানেই। যাঁর নেতৃত্বে আমাদের দেশের উন্নয়ন ২৯ জানুয়ারি তাঁরই আগমন ঘটবে রাজশাহীতে। এটা আমাদের জন্য সৌভাগ্যের। জননেত্রীর জনসভায়কে জন সমুদ্রে রূপান্তর করতে হবে। তিনি বলেন, আমরা প্রধানমন্ত্রীর কাছে কোন দাবি রাখতে চাই না। তিনি আমাদের অনেক দিয়েছেন। রাজশাহীর অনেক উন্নয়ন করেছেন। আমরা প্রধানমন্ত্রীর জনসভাকে জনসমুদ্রে রূপান্তর করে ধন্যবাদ ও কৃতজ্ঞতা দিতে চাই। আর এই কাজটি করবেন আপনারা। সাবই মিলে এই জনসভাকে জনসমুদ্রে রূপান্তর করবো।
তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানীর সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাকিবুল সরকার পাপুলের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন গোদাগাড়ী উপজেলা আ.লীগের সাবেক সভাপতি বদিউজ্জামান রবু মিঞা, সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের ত্রান বিষয়ক সম্পাদক আখতারুজ্জামান আকতার, বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য তৌহিদ আল হোসেন তুহিন, তানোর আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান, প্রচার সম্পাদক শফিকুজ্জামান, উপ প্রচার সম্পাদক শাহদাত হোসেন পিন্টু, জেলা কৃষক লীগের সহ সভাপতি আবুল হোসেন প্রমুখ।
এর আগে মঙ্গলবার গোদাগাড়ীতে ‘আমরা শেখ হাসিনার লোক’ ব্যানারে প্রচার মিছিল ও সমাবেশ হয়েছে। সেখানেও প্রধান অতিথি আসাদুজ্জামান আসাদ প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে সবার প্রতি আহবান জানান। দলীয় নেতাকর্মী ছাড়াও বিপুল সংখ্যক নারী পুরুষ এসব সমাবেশ উপস্থিত হন।


প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩ | সময়: ৬:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর