রাজশাহীতে জনতা ব্যাংক হড়গ্রাম শাখার শীতবস্ত্র বিতরণ 

স্টাফ রিপোর্টার

রাজশাহীর কোর্ট চত্বরের পাশে অবস্থিত জনতা ব্যাংক হড়গ্রাম শাখার মাধ্যমে ১৫০ জন এলাকার হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৫টায় জনতা ব্যাংক হড়গ্রাম শাখা অফিসে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকটির বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক ( জিএম) আবদুর রাজ্জাক।

বক্তব্য রাখছেন জনতা ব্যাংক এরিয়া অফিস  রাজশাহীর উপ-মহাব্যবস্থাপক ( ডিজিএম) জাহাংগীর হোসেন জোয়ার্দ্দার

 

 

 

বিশেষ অতিথি ছিলেন জনতা ব্যাংক এরিয়া অফিস রাজশাহীর উপ-মহাব্যবস্থাপক ( ডিজিএম) জাহাংগীর হোসেন জোয়ার্দ্দার। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের বিভিন্ন শাখার শাখা ব্যবস্থাপকগন ছাড়াও রোটারী অব পদ্মার চার্টার পেসিডেন্ট( বর্তমানে ট্রেনার) প্রফেসর শামসুল আলম,রোটারিয়ান ড. প্যাট্রিক বিপুল বিশ্বাসসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

 

হড়গ্রাম শাখার শাখা ব্যবস্থাপক আরিফ হোসেন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য প্রদান কালে তিনি বলেন,এই শাখার মাধ্যমে আমরা অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করছি এটি আমাদের দায়বদ্ধতা থেকে। একটি ব্যাংক শুধু ব্যাংকিং কার্যক্রমের মধ্যে সীমাবদ্ধ থাকবে তা নয় এর বাইরেও আমাদের আরো কিছু কাজ করতে হবে। সেখান থেকেই মূলত এই শীত বস্ত্র প্রদান করা হচ্ছে। যেনো অসহায় মানুষরা একটু আরাম পায়।

 

 

বিশেষ অতিথির বক্তব্যে (ডিজিএম) জাহাংগীর হোসেন জোয়ার্দ্দার বলেন,আমাদের ব্যাংকের এমডি মহোদয় এবার ৫০ হাজার কম্বল বিতরণ করেছেন শীতার্ত মানুষের কথা ভেবে। এই শাখাতেও এমন একটি ভালো কাজ আজ অনুষ্ঠিত হচ্ছে। সচ্ছল মানুষদের অসহায় মানুষের পাশে এস দাড়াতে হবে। এটা ভালো কাজ। সবাইকে দানের মানসিকতা গড়ে তুলতে তিনি আহবান জানান।

বিভিন্ন শাখার ব্যবস্থাপকগণ – সানশাইন

 

 

প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক ( জিএম) আবদুর রাজ্জাক বলেন, জাতির ক্রান্তি লগ্ন থেকেই জনতা ব্যাংক জনতার পাশে রয়েছে। শুধু মুনাফা নয় এর বাইরেও আমরা কিছু কাজ করি। কোভিড মহামারির সময়ে আমরা সহায়তার হাত বাড়িয়েছিলাম। আজকের কম্বল বিতরণ তারই একটি অংশ। এরকম মহৎ কাজের সাথে জড়িত হতে পেরে আমি আনন্দিত।

 

অনুষ্ঠানে হড়গ্রাম শাখার সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। কম্বল পেয়ে অত্র এলাকার এসব দু:স্থ  মানুষরা ব্যাংকটির আরো সফলতা কাম্য করেন।

 

 


প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩ | সময়: ১০:১৮ অপরাহ্ণ | Daily Sunshine