সর্বশেষ সংবাদ :

আমবাগানে ইয়াবা বিক্রি করতে গিয়ে যুবক ধরা

স্টাফ রিপোর্টার : আমবাগানের ভেতর ইয়াবা বিক্রি করতে গিয়ে হাতেনাতে র‌্যাবের কাছে ধরা পড়েছেন এক যুবক। এ সময় তার কাছ থেকে ৫৬০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
রোববার দিনগত রাতে রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর থানার ছোট জামিরা এলাকা থেকে তাকে আটক করা হয়। সোমবার দুপুরে র‌্যাব-৫ এর সদরদফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
আটক যুবকের নাম ইমন আলী (২০)। তিনি রাজশাহীর পুঠিয়া উপজেলার শিবপুরহাটের কাওছার আলীর ছেলে। জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে তাকে বেলপুকুর থানায় সোপর্দ করা হয়। এই ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় সোমবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এদিকে র‌্যাবের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, পুঠিয়ার বেলপুকুর থানার ছোট জামিরা গ্রামে আমবাগানে এক ব্যক্তি ইয়াবাসহ অবস্থান করছে। এর প্রেক্ষিতে রোববার রাতে র‌্যাব-৫ এর সদস্যরা ওই এলাকায় যায়। তারা আমবাগান ঢোকা মাত্রই এই যুবক পালানোর চেষ্টা করেন। এ সময় ইয়াবাসহ তাকে হাতেনাতে আটক করা হয়। পরে তাকে র‌্যাব-৫ এর সদরদফতরে নিয়ে আসা হয়। সেখানে জিজ্ঞাসাবাদে তিনি ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন।


প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ