সর্বশেষ সংবাদ :

খেলার মাঠেই মারা গেলেন বাংলাদেশের সাবেক ফুটবলার

স্পোর্টস ডেস্ক: ঢাকা সোনালী অতীত ক্লাবের ফুটবল দল ‘মেরিকো অ্যাগ্রো গোল্ডকাপ নক আউট ভ্যাটার্নস ফুটবল টুর্নামেন্ট’ খেলতে ভারতের শিলিগুঁড়িতে গেছে। সে দলে ছিলেন সাবেক ফুটবলার মো. হানিফ রশিদ ডাবলু। এ সাবেক ফুটবলার রোববার বিকেলে খেলার মাঠেই ঢলে পড়েন মৃত্যুর কোলে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন। ডাবুল ঢাকার ফকিরাপুলের স্থায়ী বাসিন্দা ছিলেন।
ঢাকা সোনালী অতীত ক্লাবের সাধারণ সম্পাদক সাবেক ও তারকা ফুটবলার ইলিয়াছ হোসেন জাগো নিউজকে বলেন, ‘১২ মিনিটের মতো খেলার পর এ দুর্ঘটনা ঘটে। ডাবলু ভাই একটি কর্নার কিক মেরে দৌড়ে মাঝমাঠে গিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। সবাই খেলা বন্ধ করে গিয়ে দেখেন তার মুখ দিয়ে লালা বের হচ্ছে। তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।’
হানিফ রশিদ ডাবলু ঢাকার ফুটবলে পরিচিত মুখ ছিলেন। তিনি রহমতগঞ্জ, আরামবাগ ও ইয়ংমেন্স ক্লাবের হয়ে ওই সময়ে প্রথম বিভাগে অংশ নেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ঢাকা সোনালী অতীত ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। সোনালী অতীত ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও আরেক তারকা ফুটবলার মো. হাসানুজ্জামান খান বাবলু বলেন, টুর্নামেন্টে খেলা বাতিল করে পুরো দল সোমবার ঢাকায় ফিরে আসবে।


প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩ | সময়: ৫:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ