শিক্ষকের পরকীয়ার সিরিজে হ্যাট্রিক ধরা

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে ধারাবাহিক পরকীয়ার ঘটনায় পরপর তিন-তিন বার হাতে-নাতে আটক হয়ে ধরা খাওয়ায় হ্যাট্রিক করলেন আলাউদ্দিন নামের এক শিক্ষক। তিনি উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের আদমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পাড়ইল ইউনিয়নের কুমারপুর গ্রামের মতিউর রহমান মতির ছেলে।
প্রতিবেশীরা জানান, গত ১৭ জানুয়ারি রাত ১০টার দিকে একই গ্রামের জিয়াউল হক শুকুরের স্ত্রী লুৎফুনের (৩০) সাথে বাড়ীর বাইরে আপত্তিকর অবস্থায় স্বামী জিয়াউল নিজেই তার স্ত্রী ও শিক্ষক আলাউদ্দিনকে হাতেনাতে ধরে চিৎকার দিতে শুরু করে। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে। এসময় আলাউদ্দিন ঝাপটাঝাপটি করে পালিয়ে যেতে সক্ষম হন।
বিষয়টি মোটা অংকের টাকার বিনিময়ে ধামাচাপা দেওয়ার চেষ্ট করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। কিন্তু এ ঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে আছে। একজন শিক্ষক বার বার এ রকম ঘটনা ঘটিয়ে যাবে তা মানা যায় না। তারা এ ঘটনার সুষ্ঠু বিচার চান।
প্রতিবেশী কালামের স্ত্রী মাজেদা এ বিষয়ে বলেন, শুকুরের চিৎকার শুনে আমরা মনে করেছিলাম চোর এসেছে, তাই আমরা বাইরে আসলে দেখে জিয়াউলের স্ত্রী লুৎফুন ও মাষ্টার আলাউদ্দিনকে জিয়াউল ঝাপটে ধরে রেখেছেন। লুৎফন ও আলাউদ্দিন তখন বিবস্ত্র অবস্থায় ছিলো। পরে আলাউদ্দিন কোন রকমে পালিয়ে যান।
আদমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরকীয়ায় হ্যাট্রিককারী আলাউদ্দিন বলেন, বিষয়টি সম্পূর্ণ মিথ্যা। আমাকে হেনেস্তা করার জন্য এলাকার কিছু মানুষ মিথ্যা অপপ্রচার করে বেড়াচ্ছে।
এ বিষয়ে জিয়াউল হকের বাড়ীতে সরেজমিনে গেলে তারা এ প্রতিবেদকের সাথে কোন কথা বলতে রাজি হননি। রাগান্বিত হয়ে জিয়াউল হক বলেন, এখন কিছু বলা যাবে না। আমার মাথা ঠিক নেই। সময় হলে আপনাদের ডাকা হবে।
লুৎফুনের বাবা রবিউল ইসলাম বলেন, আমার বাড়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার মরশিভূজা গ্রামে। আমি ঘটনাটি শুনার পর মেয়ের বাড়ীতে এসেছি। এখন আমি কিছু বলতে পারবো না। পরে জানাবো।
এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার শহিদুল আলম জানান, এখন পর্যন্ত আমার কাছে কোন অভিযোগ আসেনি। আসলে দেখা যাবে।
গ্রামবাসী সূত্রে জানা যায়, আলাউদ্দিন ইতোপূবে ১০-১১ বছর পূর্বে একই গ্রামের শরিফুলের স্ত্রীর সাথে পরকীয়ায় ধরা খেয়ে ৩৫ হাজার টাকা এবং একমাস পূর্বে তজিবরের স্ত্রীর সাথে ধরা খেয়ে ৫০ হাজার টাকা জরিমানা দেন।


প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ | সময়: ৫:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ