গোদাগাড়ীতে আইনজীবীর গাড়ি চালকের কারাদণ্ড

স্টাফ রিপোটার, গোদাগাড়ী: রাজশাহীর গোদাগাড়ীতে এক আইনজীবির গাড়ির চালককে সাতদিনের জেল দিয়েছে ভ্রম্যমাণ আদালত। বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলা গেট সংলগ্ন থানা রোডে প্রাইভেটকার রাখাকে কেন্দ্র করে উপজেলা নির্বাহী অফিসার জানে আলমের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন রাজশাহী জেলা ও দায়রা জজ কোটের আইনজীবি সালাউদ্দীন বিশ্বাস।
একপর্যায়ে ইউএনও আনসার সদস্যদের সহযোগিতায় আইজীবির গাড়ী চালক সাইফুল ইসলাম দুরুলকে তার কার্যালয়ে নিয়ে যান। পরে সহকারী কমিশানার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ হাসান রাস্তায় গাড়ি রাখার অপরাধে চালক সাইফুল ইসলাম দুরুলকে সাত দিনের কারাদণ্ড প্রদান করেন।
এদিকে শুক্রবার বেলা ১১ টায় রাজশাহী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সংবাদ সম্মেলন করে আইনজীবি সালাহউদ্দীন বিশ্বাস অভিযোগ করেন, তার গাড়ী চালককে অন্যায় ভাবে কারাদণ্ড দেয়া হয়েছে। থানা রোড সংলগ্ন এক ভবনে তার চেম্বার রয়েছে। আর থানা রোডের পাশে জেলা পরিষদের জায়গায় তার প্রাইভেটকারটি দীর্ঘদিন ধরে রেখে আসছিল। এতে করে রাস্তায় চলাচলে কোন বাধা সৃষ্টি হয়নি।
অথচ ইউএনও তার ক্ষমতার অপব্যবহার করে প্রাইভেটকারটি রাখতে বাধা দিচ্ছেন।
উপজেলা নির্বাহী অফিসার জানে আলম বলেন, প্রাইভেটকারটি রাখার কারণে লোকজনের চলাচলে বিঘ্ন ঘটায় নিয়ম মেনে চালককে কারাদণ্ড দেওয়া হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ | সময়: ৫:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ