বাগমারায় দীঘি থেকে যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, বাগমারা : রাজশাহীর বাগমারায় দীঘি থেকে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম গোলবর রহমান (৩২)। তিনি উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার ডাক্তা মহল্লার আছের আলীর ছেলে। পুলিশ লাশটি ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। ওই ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছেন।
বাগমারা থানার পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ডাক্তা মহল্লার আছের আলীর ছেলে গোলবর রহমান ১৫ বছর আগে থেকে পৌরসভার দানগাছী মহল্লার সোহরাব হোসেনের ছেলে সাজ্জাদ হোসেনের বাড়িতে শ্রমিকের কাজ করে আসছে। মঙ্গলবারও গোলবর রহমান নিজ বাড়ি ডাক্তা থেকে দানগাছী মহল্লার সাজ্জাদ হোসেনের বাড়িতে কাজ করতে আসে। সকাল থেকে তিনি সাজ্জাদ হোসেনের বাড়িতে কাজ করে দুপুরে দীঘির ময়লা আর্বজনা পরিস্কার করতে যায়। সেখান থেকে তিনি আর ফিরে আসেননি। ধারনা করা হচ্ছে তিনি শীতের কারণে পানিতে পড়ে মারা গেছেন।
বিকেলে বাড়িতে না ফেরায় গোলবর রহমানের পরিবার থেকে সাজ্জাদ হোসেনকে সে বাড়িতে না ফিরার বিষয়টি অবহিত করেন। তখন থেকেই সাজ্জাদ হোসেন ও গোলবর রহমানের পরিবারের সদস্যরা তাকে খুঁজাখুজি শুরু করেন। গভীর রাত পর্যন্ত গোলবর রহমানের সন্ধান না পেয়ে পরিবার ও সাজ্জাদ হোসেন নিজ বাড়িতে ফিরে যান।
তবে বুধবার সকালে জেলেরা দীঘিতে মাছ ধরতে এসে গোলবর রহমানের ভাসমান লাশ দেখতে পায়। পরে পুলিশ খবর পেয়ে থেকে লাশ উদ্ধার করে। ঘটনায় নিহতের বাবা আছের আলী বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।
বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বলেন, দীঘির পানিতে গোলবর রহমানের লাশটি ভাসমান অবস্থায় পাওয়া গেছে। ময়না তদন্ত ছাড়া কিছুই বলা সম্ভব হচ্ছে না। ময়না তদন্তের পরে বিস্তারিত জানা যাবে বলে তিনি জানিয়েছেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৪ | সময়: ৭:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ