বিয়ের দাবিতে তিনদিন ধরে স্কুলছাত্রীর অনশন

তাড়াশ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় হামকুড়িয়া গ্রামে তিনদিন ধরে বিয়ের দাবিতে অনশন করেছে দশম শ্রেণির শিক্ষার্থী। ঘটনাটি ঘটেছে মাগুরা বিনোত ইউনিয়নে হামকুড়িয়া গ্রামে। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য ইব্রাহিম হোসেন মৃধা।
জানা গেছে মাগুরা বিনোদ ইউনিয়নের হামকুড়িয়া গ্রামের আতাহার আলীর ছোট ছেলে নাজমুল হোসেন একই গ্রামের সোলায়মান হোসেনের মেয়ে সুমাইয়া খাতুনের (১৬) প্রেমের সম্পর্ক চলে আসছে দীর্ঘদিন ধরে। এরই মধ্যে বিয়ের প্রলোভন দেখিয়ে বহুবার শারীরিক সম্পর্ক করেছে নাজমুল হক।
গত ৯ জানুয়ারি নাজমুল হক অন্য একটি মেয়েকে বিয়ে করে আর এ খবর ছড়িয়ে পড়ার পর গত ১১ জানুয়ারি সকাল ১০ দিকে প্রেমিকা সুমাইয়া খাতুন নাজমুল হকের বাড়িতে এসে হাজির হয়। বিষয়টি জানতে পেরে নাজমুল হক বাড়ি থেকে পালিয়ে যায়। এ বিষয় প্রেমিকা সুমাইয়া খাতুন বলেন তিন বছর হলো নাজমুলের সাথে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
বিয়ের প্রলোভন দিয়ে বহুবার আমার সাথে শারীরিক মেলা মেশা করেছে এখন বলেছে আমাকে সে বিয়ে করবে না। আমি তার বাড়িতে আসার পর পর বাড়ি থেকে পালিয়েছে, মোবাইল ফোনেও তাকে পাওয়া যাচ্ছে না।
এ বিষয়ে নাজমুল হোসেনের পিতা আতাহার হোসেন বলেন, কয়েক দিন আগে আমার ছেলে অন্য এক মেয়েকে বিয়ে করেছে, কী কারণে সুমাইয়া আমাদের বাড়িতে এসেছে তাও আমি জানিনা।


প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ | সময়: ৫:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ