সর্বশেষ সংবাদ :

প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষে বাঘায় প্রচার মিছিল

স্টাফ রিপোর্টার, বাঘা: আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষে বাঘায় প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এই প্রচার মিছিল অনুষ্ঠিত হয়।
বিকের সাড়ে ৪ টায় বাঘা উচ্চ বিদ্যালয়ের সামনে দলীয় কার্যালয় থেকে এ মিছিলটি বের হয়ে উপজেলার প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিন করে যথাস্থানে এসে মিলিত হয়। এর আগে একটি পথ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। তিনি আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষে দলীয় সকল নেতা-কর্মীকে আহবান জানান।
সেই সাথে সম্প্রতি বাঘা পৌরসভা নির্বাচন পরবর্তী সময়ে বিদ্রোহী প্রার্থীর কর্মী-সমর্থকদের দ্বারা দলীয় প্রার্থীর লোকজনের উপর পাকুড়িয়া এলাকায় বেশ কয়েকটি সহিংস ঘটনা-সহ মঙ্গলবার বিকেলে বাঘা টেলিফোন অফিসের সামনে ছাত্রলীগের অফিস ভাংচুরের ঘটনার তিব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেন। একই সাথে এ সকল ন্যাক্কার জনক ঘটনার সাথে সম্পৃক্তদের অবিলম্বে গ্রেফতাদের দাবি জানান।
প্রচার মিছিলে ছিলেন উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সম্পাদক সহ সকল ওয়ার্ড আ’লীগের নেতা-কর্মী এবং আওয়ামী সকল সহযোগী সকল সংগঠনের নেত্রীবৃন্দ।


প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩ | সময়: ৬:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ