সর্বশেষ সংবাদ :

রাবি ও এমআরডিআই’র সমঝোতা স্মারক স্বাক্ষর

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাথে বেসরকারি উন্নয়ন সংস্থা ম্যানেজমেন্ট রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ’র (এমআরডিআই) এক সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে। মঙ্গলবার (১০ জানয়ারি) সকালে রাবি শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের কনফারেন্স কক্ষে রাবি উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার ও এমআরডিআই-এর নির্বাহী পরিচালক হাসিবুর রহমান মুকুর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্মারকে স্বাক্ষর করেন। পরে তাঁরা স্বাক্ষরিত স্মারক বিনিময় করেন।
এসময় অন্যদের মধ্যে রাবি উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম, উপ-উপাচার্য অধ্যাপক হুমায়ুন কবীর, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি অধ্যাপক মুসতাক আহমেদ, বিভাগের অধ্যাপক দুলাল চন্দ্র বিশ্বাস, অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে, অধ্যাপক মশিহুর রহমান, অধ্যাপক মোজাম্মেল হোসেন বকুল, সহযোগী অধ্যাপক শাতিল সিরাজ, অফিস অব ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্সের সহকারী পরিচালক ড. শাম্স মুহা. গালিবসহ উভয় প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট অন্যরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, এই স্মারকের আওতায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষা, গবেষণা ও প্রযুক্তিগত উন্নয়নে উভয় পক্ষ কাজ করবে বলে উল্লেখ করা হয়েছে। এছাড়া শিক্ষার্থীদের ইন্টার্নশিপ প্রদান, গবেষণা কাজে শিক্ষক-শিক্ষার্থীদের নিয়োজিত করা এবং শিক্ষক-শিক্ষার্থীদের প্রশিক্ষণ প্রদানসহ সংশ্লিষ্ট অন্যান্য ক্ষেত্রে উভয় পক্ষ কাজ করার বিষয়েও একমত হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩ | সময়: ৫:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর