নিয়ামতপুরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

নিয়ামতপুর  প্রতিনিধিঃ

 

ভূমি সেবা সপ্তাহ ২০২২ এর শুভ উদ্বোধন হয়েছে নওগাঁর নিয়ামতপুরে। উদ্বোধন শেষে আলোচনা সভা আয়োজন করা হয়। নিয়ামতপুর উপজেলা প্রশাসন ও উপজেলা ভূমি অফিস কর্তৃক আয়োজিত ভূমি সেবা সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও নিয়ামতপুর উপজেলার সককারী কমিশনার (ভূমি) মনজুরুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ¦ আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা আইসিটি কর্মকর্তা রাসেল রানা, উপজেলা নির্বাচন অফিসার জিয়াউল হক খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, একাডেমীক সুপারভাইজার জাকির হোসেন, সার্ভেয়ার অলোক কুমারসহ উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ বলেন, ঘরে বসে সেবা নিতে সরকার সবকিছু অনলাইন করে দিয়েছে। কিš‘ এখনো অনেকে অনলাইন সেবা নিতে অন্যের দারস্থ হচ্ছেন। আর সে সুযোগে একটি চক্র সেবা গৃহীতাদের ধোকা দিয়ে অর্থ হাতিয়ে নি”েছ। এ থেকে পরিত্রানের জন্য সকলকে ই-সেবা গ্রহন সম্পর্কে ভালোভাবে জানতে হবে। উপজেলা চেয়ারম্যান আরো বলেন, একটা সময় ভূমি অফিস হবে দুর্নাম মুক্ত।

আলোচনা অনুষ্ঠান শেষে উপজেলা পর্যায়ে ভূমি করদাতাদের ডিসিআর প্রদান করা হয়। ভূমি সেবা সপ্তাহ চলবে আজ ২৩ মে পর্যন্ত।

সানশািইন / শামি

 


প্রকাশিত: মে ২২, ২০২২ | সময়: ৭:১০ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর