সর্বশেষ সংবাদ :

সান্তাহারে গৃহবধূর আত্মহত্যা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে গলায় ফাঁস দিয়ে মোছাঃ তানিয়া (২২) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। সোমবার রাতে উপজেলার সান্তাহার পৌর শহরের চা বাগান এলাকায় ঘটনাটি ঘটে। নিহত তানিয়া ওই এলাকায় বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমানের বাড়ি ভাড়া নিয়ে স্বামী রাকিব হোসেনের সঙ্গে বসবাস করতেন। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রায় ২ মাস আগে ময়মনসিংহ মুক্তগাছা এলাকা থেকে বগুড়ার আদমদীঘির সান্তাহার চা বাগান এলাকায় বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমানের বাড়ি ভাড়া নিয়ে স্বামী রাকিব হোসেনের সঙ্গে বসবাস করতেন স্ত্রী মোছাঃ তানিয়া। সোমবার রাতে স্বামীর সঙ্গে কোন বিষয় নিয়ে মনমালিন্য হয় স্ত্রী তানিয়ার। কিছুক্ষণ পর সবার অজান্তে নিজ ঘরের বৈদ্যুতিক পাখার সাথে রশ্মি দিয়ে গলায় ফাঁস দেন তিনি। এসময় তার স্বামী দেখতে পেয়ে তাকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ওসি আরও জানান, নিহতের পরিবারে খবর দেওয়া হয়েছে আইনি প্রক্রিয়া শেষে লাশটি তাদের নিকট হস্তান্তর করা হবে। তবে এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে বলে জানান তিনি।


প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ | সময়: ৪:২৭ অপরাহ্ণ | সানশাইন