সর্বশেষ সংবাদ :

মাশরাফি ভাইয়ের প্রথম টার্গেটে আমি ছিলাম: তৌহিদ হৃদয়

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) প্রথম ম্যাচে খেলতে নেমেই বিস্ফোরক ব্যাটিং করে দলের জয়ে ভিত গড়ে দেন তৌহিদ হৃদয়। নিজ ঘরানার ব্যাটিং স্টাইল থেকে বেরিয়ে তিনি খেলেছেন হৃদয় জুড়ানো এক ইনিংস।
এমন ব্যাটিংয়ের পেছনের গল্প শুনতে গিয়ে উঠে আসে সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার কথা। হৃদয় জানালেন, বিপিএলে সবার প্রথমে তাকে পেতে চেয়েছিলেন মাশরাফি। ‘মাশরাফি ভাইয়ের কথা বলতে হবে না। উনি আমাদের সবার অধিনায়ক। তিনি প্রথম থেকে বিশেষ করে আমাকে বলছেন, এখনও বললেন, তার প্রথম টার্গেটে আমি ছিলাম, আমাকে নেবেন।’- ফরচুন বরিশালকে হারানোর পর সংবাদ সম্মেলনে বলেছেন হৃদয়।
স্বভাবত হৃদয় খেলেন মিডল অর্ডারে। কাল কম্বিনেশনের জন্য নামেন তিনে। তাতেই বাজিমাত। নিজের সহজাত খেলা থেকে বেরিয়ে চেয়েছেন দ্রুত রান তুলতে। তাতেই সফল এই ব্যাটসম্যান। বরিশালের দেওয়া পাহাড়সম রান তখন মনে হয়েছে খুব ছোট। ৭টি চার ও ১টি ছয়ে ফিফটি করেন ৩০ বলে। তার ব্যাট থেকে আসে ৩৪ বলে ৫৫ রান। তার ভিত গড়ে দেওয়া ইনিংসের পর দল জেতে ৬ উইকেটে।
হৃদয় বলেন, ‘আমি অনেক ভাগ্যবান, ছোটবেলা থেকে অনেক স্বপ্ন ছিল, মুশফিক ভাই-মাশরাফি ভাই সবার সঙ্গে খেলার। খেলতে পারছি, খুব ভালো গাইডলাইনের ভেতর আছি, সব থেকে বড় জিনিস যেটা, স্বাধীনতাটা ভালোভাবে পাচ্ছি।’


প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ | সময়: ৬:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ