নগরীর কোচিং সেন্টারে শিক্ষার্থীর সঙ্গে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহী নগরীর ‘জাহিদ ফিজিক্স’ নামের কোচিং সেন্টারে এক শিক্ষার্থী অসৌজন্য আচরনের শিকার হয়ে থানায় অভিযোগ করেছেন। কোচিং সেন্টার ও টিউটোরিয়াল হোমের পরিচালক জাহিদ উল ইসলামের বিরুদ্ধে শিক্ষার্থীর মা বৃহস্পতিবার নগরীর বোয়ালিয়া থানায় অভিযোগটি দায়ের করেন। অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেছেন রাজশাহীর বোয়ালিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম।
ছাত্রীর মায়ের দায়ের করা অভিযোগে জানাগেছে, গত ৩ জানুয়ারি তার মেয়ে রাজশাহী নগর ভবনের পাশে অবস্থিত জাহিদ ফিজিক্স কোচিং সেন্টারে ক্লাস করতে যায়। ক্লাসে ঢুকতে ১ মিনিট দেরি করেছিল সে। এর আগে ক্লাসে প্রবেশ করেন প্রতিষ্ঠানের পরিচালক জাহিদ উল ইসলাম। তিনি মেয়েকে ক্লাশে দেখতে না পেয়ে তার বান্ধবীর নিকট খোঁজ নিতে গিয়ে তাকে ‘বাটপাড় বান্ধবী’ বলে সম্বোধন করেন। এসময় তার মেয়ে ক্লাশে ঢুকলে তার সাথেও অসদাচরণ করেন জাহিদ উল ইসলাম।
ছাত্রীর মা দাবী করেন, তার মেয়ে অসম্মানের শিকার হয়ে তাকে ঘটনাটি জানান। তিনি বিষয়টি জানতে জাহিদ উল ইসলামের কাছে ফোন করলে ইয়ারর্কি করেছি বলে ফোন কেটে দেন। একদিন পর ৫ জানুয়ারি বিকেল ৪ টায় তার মেয়ে কোচিং করতে গেলে ঘটনাটি বাসায় বলে দেওয়ার জন্য চার্জ করে, অপমান জনক কথা বলে তাকে প্রতিষ্ঠান থেকে বের করে দিতে চান। ঘটনা অবগত হয়ে ছাত্রীর মা থানায় বিষয়টি নিয়ে অভিযোগ করেন।
এ প্রসঙ্গে রাজশাহী বোয়ালিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম বলেন, যা কিছু ঘটেছে এটা নিঃসন্দেহে অন্যায়। লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
অভিযুক্ত ‘জাহিদ ফিজিক্স’ কোচিং সেন্টারের পরিচালক মিস্টার জাহিদ উল ইসলামের সাথে বৃহস্পতিবার রাতে কথা বলা হলে তিনি অভিযোগের সত্যতা স্বীকার করে তার কৃতকার্যের জন্য ভুল স্বীকার করেন।


প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ | সময়: ৪:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ