সরকারের ক্ষমতা এখন কচুর পাতার পানির মত : মিনু

স্টাফ রিপোর্টার: সরকার এখন অন্তসার শূন্য হয়ে পড়েছে। এই ফ্যাসিস্ট ও স্বৈরাচার সরকারের বিদায় সব ধরনের ঘন্টা বেজে গেছে। এই অবৈধ সরকারের ক্ষমতা এখন কচুর পাতার পানির মত টলমল করছে। এখন শুধুমাত্র ক্ষনিক সময়ের অপেক্ষা।
সোমবার বিকেলে রাজশাহী জেলা ও মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে সরকার পতনের এক দফা আদায়ের গত ২৯ জুলাই ঢাকার প্রবেশ পথে বিএনপি ঘোষিত শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচীতে পুলিশ এবং আওয়ামী সন্ত্রাসী যৌথ আক্রমণ, হামলা, নির্যাতন ও গ্রেপ্তারের প্রতিবাদে জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু এই কথাগুলো বলেন।
রাজশাহী মহানগর বিএনপি’র আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি সাবেক সভাপতি ও রাসক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাদিম মোস্তাফা, রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সচিব সাইফুল ইসলাম মার্শাল ও সদস্য সচিব অধ্যাপক বিশ^নাথ সরকার।
রাজশাহী মহানগর বিএনপি’র সদস্য সচিব মামুন অর রশিদ মামুন এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সদস্য দেবাশীষ রায় মধু, মহানগর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন, ওয়ালিউল হক রানা, জয়নাল আবেদিন শিবলী, শাফিকুল ইসলাম শাফিক, বজলুল হক মন্টু, জেলা বিএনপি’র সদস্য অধ্যাপক আব্দুস সামাদ, সৈয়দ মোহাম্মদ মহসিন, রায়হানুল আলম রায়হান, অধ্যাপক আব্দুর রাজ্জাক, আলী হোসেন, আমিনুল হক মিন্টু, তোফায়েল হোসেন রাজু, মকবুল হোসেন ও জাকীরুল ইসলাম বিকুল ।
এছাড়াও যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সভাপতি ও রাজশাহী মহানগর যুবদলের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান সজন, রাজশাহী মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম জনি ও সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি জাকীর হোসেন রিমন, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মীর তারেক, সদস্য সচিব আসাদুজ্জামান জনি ও জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আরফিন কনক ও সদস্য সচিব শাহরিয়ার আমিন বিপুল উপস্থিত ছিলেন।
আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর কৃষক দলের আহ্বায়ক শরফুজ্জামান শামীম, জেলা কৃষক দলের সদস্য সচিব আকুল হোসেন মিঠু, মহানগর শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম পাখি, জেলা শ্রমিক দলের আহ্বায়ক রোকনুজ্জামান আলম, জেলা তাঁতী দলের আহ্বায়ক কুতুব উদ্দিন বাদশা, মহানগর তাঁতী দলের আহ্বায়ক আরিফুল শেখ বনি, মহিলা দল কেন্দ্রীয় কমিটির মহানগর সাংগঠনিক সম্পাদক রোকসানা বেগম টুকটুকি, মহানগর মহিলা দলের সভাপতি এডভোকেট রওশন আরা পপি ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সকিনা খাতুন, জেলা মহিলা দলের সভাপতি এডভোকেট সামসাদ বেগম মিতালী, সাধারণ সম্পাদক সৈয়দা রোমেনা হক, রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আকবর আলী জ্যাকি, সাধারণ সম্পাদক খন্দকার মাকসুদুর রহমান সৌরভ ও রাবি ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহম্মেদ রাহীসহ বিভিন্ন জেলা থেকে আগত বিএনপি নেতৃবৃন্দ, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।


প্রকাশিত: আগস্ট ১, ২০২৩ | সময়: ৬:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ