নিয়ামতপুরে ৬৫০ পিচ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে ৬৫০ পিস ইয়াবা সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নিয়ামতপুর থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে উপজেলার রসুলপুর ইউনিয়নের বনগাঁ সাড়া এলাকার একটি বাগান থেকে তাদের আটক করা হয়।
গ্রেফতারকৃতরা হলো চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার বালিকাপাড়া গ্রামের সামিউল ইসলামের ছেলে সাব্বির হোসেন (১৯), কমিল্লা জেলার মনহোরপুর উপজেলার পংগাঁও গ্রামের গিয়াসউদ্দিন খান মানিকের ছেলে মনিরুজ্জামান খান বাবু (২৬), তার বর্তমান ঠিকানা ৫৬ নং ওয়ার্ড টঙ্গী গাজীবাড়ী পুকুর পাড়, শেরপুর জেলার শ্রীবদি থানার বৈষাবেরচর গ্রামের আল আমিন মিয়ার ছেলে মোক্তার হোসেন (২৪), তার বর্তমান ঠিকানা ৫৭ নং ওয়ার্ড টঙ্গী পশ্চিম জেলা গাজিপুর।
নিয়ামতপুর থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে বেলা ৪.০৫ টায় অফিসার ইন চার্জ আসাদুজ্জামানের নেতৃত্বে উপ-পরিদর্শক মিলন কুমার সিংহসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার রসুলপুর ইউনিয়নের বনগাঁ সাড়া নামক স্থানে সাবেক ইউপি সদস্য বাবর আলীর বাগানে ভেতর রাস্তার উপর থেকে ৬৫০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী অবস্থান করা অবস্থায় আটক করা হয়।
এ বিষয়ে অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ বলেন, গোপন সংবাদ পেয়ে আমার নেতৃত্বে অভিযান চালিয়ে নওগাঁর নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের বনগাঁ সাড়া নামক স্থানে সাবেক ইউপি সদস্য বাবর আলীর বাগানের ভেতর রাস্তার উপর এই তিন মাদক ব্যবসায়ীকে ৬৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ | সময়: ৪:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ