সর্বশেষ সংবাদ :

গভীর রাতে শীতবস্ত্র নিয়ে ছুটলেন ইউএনও

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে তীব্র শৈত্যপ্রবাহের ঘনকুয়াশা উপেক্ষা করে গভীর রাতে ছিন্ন মূল ও অসহায় মানুষকে শীত বস্ত্র বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান।
শনিবার রাত প্রায় পৌণে ১১ টার দিকে উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের নলডাঙ্গা, জামালগঞ্জ, আক্কেলপুর রেলস্টেশনসহ বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে তীব্র শীত উপক্ষো করে গরম কম্বল নিয়ে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার। গভীর রাতে ছিন্নমূল ও শীতার্ত মানুষ খুঁজে বের করে তাদের গায়ে কম্বল জড়িয়ে দেন তিনি। এসময় তার সাথে ছিলেন, সহকারী কমিশনার ভূমি ফিরোজ হোসেন, রোভার স্কাউটের সদস্য, প্রেসক্লাব আক্কেলপুরের সদস্য বৃন্দরা। তীব্র শীতে শীত বস্ত্র পেয়ে তারা অত্যন্ত আনন্দ প্রকাশ করেছেন।
জামালগঞ্জ হর্টিকালচার সেন্টার সংলগ্ন পাহান পাড়ার দিলিপ পাহান বলেন, ‘এত শীতের ভিতর উপজেলা অফিসার হামাঘরক কম্বল দিছে, এতে হামরা অনেক খুশি। তাক আর প্রধান মন্ত্রীক ধন্যবাদ’।
আক্কেলপুর রেল স্টেশনে শুয়ে থাকা বারিক বলেন, ‘আমরা অনেক গরীব মানুষ। আমার কোন ঘর ভীটে নেই। সারাদিন পর স্টেশনে এসে ঘুমাই। শীতে অনেক কষ্ট হতো। হঠাৎ গভীর রাতে ইএনও স্যার গায়ে কম্বল জরিয়ে দিলেন। এতে আমি খুব খুশি’।
উপজেলা নির্বহী অফিসার হাবিবুল হাসান বলেন, ‘তীব্র শীতে অসহায় ও ছিন্ন মূল মানুষের কথা চিন্তা করে মাননীয় প্রধান মন্ত্রীর উপহার পৌঁছে দেওয়া হয়েছে। তীব্র শৈত্য প্রবাহে উষ্ণতার পরশ পেয়ে তারা আনন্দ প্রকাশ করেন। ভবিষ্যতে এরকম কার্যক্রম অব্যহত থাকবে’।


প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ | সময়: ৫:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ