সর্বশেষ সংবাদ :

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে নির্বাচন হতে দেয়া হবে না : দুুলু

স্টাফ রিপোর্টার, নাটোর: বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত বাংলাদেশের মাটিতে কোন জাতীয় সংসদ নির্বাচন হতে দেয়া হবে না। আওয়ামী লীগ সরকার গত ১৫ বছরে বাংলাদেশ ধ্বংস করে ফেলেছে। এই ধ্বংসস্তুপ থেকে বাংলাদেশের মানুষকে স্বাভাবিক অবস্থায় ফেরত আনার জন্য বিএনপি ২৭ দফা দিয়েছে।
তিনি বলেন ২০১৪, ২০১৮ সালে বাংলাদেশের মানুষ ভোট দিতে পারেনি। পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার জন্য বিএনপি ক্ষমতায় গেলে নির্বাচন কমিশনকে স্বাধীন ও নিরপেক্ষ করা হবে। দেশে টাকার অবমূল্যায়ন হয়েছে। ডলার, পাউন্ডের বিপরীতে টাকার মান কমেছে। বিদ্যুতের কুইক রেন্টালের নামে লক্ষ হাজার কোটি টাকা লুট করে বিদেশে পাচার করা হয়েছে। ঘুষ-দুর্নীতির টাকা দিয়ে অনেক নেতা কানাডা, সিঙ্গাপুর, দুবাই, মালয়েশিয়া, আমেরিকায় বাড়ি করেছে।
বিএনপি ক্ষমতায় গেলে এই সব অবৈধ কর্মকান্ড তদন্ত করে বিচারের আওতায় আনা হবে। জনগনের টাকা জনগনের কাছে আসবে এই সংস্কারের কথাই বিএনপি বলছে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শনিবার নাটোর শহরের পশ্চিম আলাইপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনের মহাসড়কে সকাল ১০টায় গণমিছিলের পূর্বে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দুলু এসব কথা বলেন। নাটোর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মোঃ শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ রহিম নেওয়াজ এর সঞ্চালনায় সমাবেশে আরোও বক্তব্য রাখেন, দুলুর সহধর্মীনি নাটোর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি সাবিনা ইয়াসমিন ছবি, বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, জেলা আহবায়ক কমিটির সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহিন, জেলা যুবদলের সভাপতি এ, হাই তালুকদার ডালিম প্রমুখ। এছাড়াও জেলা বিএনপি, স্বেচ্ছাসেবকদল, যুবদল, মহিলা দল, ছাত্রদলসহ বিএনপির সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা গণমিছিলে অংশ নেন।


প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২ | সময়: ৫:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর