সর্বশেষ সংবাদ :

দুর্গাপুরে ছাত্রলীগের নবগঠিত পরিষদের পরিচিতি

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর উপজেলা শাখা ছাত্রলীগের আয়োজনে উপজেলার বিভিন্ন শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে পৌরসভা চত্বরে এই পরিচিতি সভার আয়োজন করা হয়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপনের সঞ্চালনায় প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন রাজশাহীর দুর্গাপুর-পুঠিয়া আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি প্রফেসর ডা. মনসুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোজাম্মেল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিনুল হক টুলু, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আজাহার আলী খান, রিয়াজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিম উদ্দিন, পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন।
অন্যদের মধ্যে ছিলেন পৌর ছাত্রলীগের আহ্বায়ক সোহেল রানা, যুগ্ম-আহ্বায়ক মেহেদী হাসান নিঝুম সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের আহ্বায়ক ও যুগ্ম-আহবায়ক বৃন্দ।


প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২২ | সময়: ৫:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর