সর্বশেষ সংবাদ :

তানোরে এক ভাইয়ের হা*সুয়ার কো*পে আরেক ভাই হাসপাতালে

তানোর প্রতিনিধি :

রাজশাহীর তানোরে পিতার পুকুর টেন্ডার দখল নিয়ে এক ভাই ইউনুস আলীর (৪২) হাসুয়ার বেধড়ক কোপে গুরুতর আহত আরেক ভাই ইমরান আলী (৩৮) রামেক হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার মুন্ডুমালা পৌর এলাকার চিনাশো মহল্লায়। এঘটনায় স্থানীয়রা গুরুতর আহত ইমরানকে উদ্ধার করে তাৎক্ষণিক চিকিৎসার জন্য তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুরুরি বিভাগে নিয়ে যান।

 

এসময় আহত ইমরানের অবস্থা বেগতিক লক্ষ্য করে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) রেফার্ড করেন। এনিয়ে ইমরানের স্ত্রী ফুলমালা বেগম (২৮) বাদী হয়ে ৫ জন নামধারী ব্যক্তির বিরুদ্ধে আজ (৯ ডিসেম্বর) সকালে তানোর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভার চিনাশো মহল্লার বাসিন্দা ইউসুফ হাজীর ৫টি পুকুর তিন বছর মেয়াদে তাঁর সেজো ছেলে ইমরান আলী দুই লক্ষ টাকায় টেন্ডার নিয়ে মাছ চাষ করে আসছেন। এঅবস্থায় মেয়াদ উত্তীর্ণ হবার আগেই পরবর্তী আরও তিন বছরের জন্য দুই লক্ষাধিক টাকা নেন পিতা ইউসুফ হাজী। এটা মেনে নিতে পারছিলেন না মেজো ছেলে ইউনুস আলী।

 

 

পরে বৃহস্পতিবার ক্ষিপ্ত হয়ে বাড়ির পাশে লাইধা নামক এক কুড়ি বা ছোট পুকুর লেবার শুকুর আলী দ্বারা নেটজাল দিয়ে ঘিরে দেন ইউনুস। এসময় ইমরান ওই লেবার শুকুর আলীর কাছে কুড়ি ঘেরার কারণ জানতে চাইলে সেখানেই অবস্থানরত ইউনুস ধারালো হাসুয়া দ্বারা ইমরানকে বেধড়ক কোপায়। এতে ইমরানের হাতে ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম ও ক্ষত-বিক্ষত হয়। পরে জ্ঞানশূন্য অবস্থায় মাটিতে পড়ে যায় ইমরান। এহেন সময় স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। এসময় আহত ইমরানের অবস্থা বেগতিক লক্ষ্য করে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) রেফার্ড করেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা। তবে, এবিষয়ে অভিযুক্ত ইউনুস আলীর সঙ্গে যোগাযোগের চেস্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

 

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, অভিযোগ ও ঘটনা সম্পর্কে থানা পুলিশ অবগত নন। তবে, থানায় এমন ঘটনা নিয়ে অভিযোগ হয়ে থাকলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

সানশাইন / শামি


প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২ | সময়: ৬:০৭ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর