রাজশাহীতে পুলিশি অভিযানে ৫১ জন আটক

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগর ও জেলায় পুলিশি অভিযানে গত ২৪ ঘণ্টায় বিভিন্ন অপরাধে ৫১ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে জেলা পুলিশ ২৬ জন ও নগর পুলিশ ২৫ জনকে আটক করে। অভিযানে মাদকদ্রব্যও উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
রফিকুল আলম জানান, গেল ২৪ ঘণ্টায় পুলিশি অভিযানে নগরীতে মোট ২৫ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ নিজস্ব এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। আর এটি তাদের নিয়মিত অভিযানের অংশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।
তিনি বলেন, এরমধ্যে মহানগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ ৩ জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ১ জন, কাটাখালি থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহ মখদুম থানা ২ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৫ জনকে আটক করে। যার মধ্যে, ৮ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২ জনকে আটক করা হয়েছে।
এদিকে জেলা পুলিশ সূত্র জানায়, গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন থানা পুলিশের অভিযানে ২৬ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে গোদাগাড়ীতে ৫ জন, তানোরে ৪ জন, মোহনপুরে ৪ জন, বাগমারায় ২ জন, দুর্গাপুরে ১ জন, পুঠিয়ায় ৫ জন, চারঘাটে ৩ জন, ও বাঘা থানায় ২ জনকে আটক করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।


প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২ | সময়: ৬:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ