সর্বশেষ সংবাদ :

বিএনপি’র দেশবিরোধী অপরাজনীতির প্রতিবাদে নগরীতে আ’লীগের সভা

স্টাফ রিপোর্টার : বিএনপি’র দেশবিরোধী অপরাজনীতির প্রতিবাদে নগরীর ৩০ (উত্তর) নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীসভা বুধবার সন্ধ্যায় বুধপাড়াস্থ জিয়া স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। সভায় ৩০ (উত্তর) নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রাব্বেল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। সঞ্চালনা করেন ৩০ (উত্তর) নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল হান্নান। এ সময় আরো বক্তব্য রাখেন অত্র ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ওয়ার্ডের অন্তর্গত মহল্লা কমিটি সমূহের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।
সভায় ডাবলু সরকার বলেন, রাজপথের রাজনীতিতে ব্যর্থ হয়ে বিএনপি অপপ্রচারের রাজনীতিতে লিপ্ত হয়েছে। বিএনপিকে দাঁতভাঙ্গা জবাব দিতে হলে আমাদেরকে রাজপথে থাকতে হবে। আমরা বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে রাজপথে এই অপরাজনীতির মোকাবিলা করবো। বাংলাদেশ আওয়ামী লীগ এই দেশের মা-মাটির সংগঠন। জনগণকে সাথে নিয়ে রাজপথে থেকে আমরা এই অপরাজনীতির মোকাবিলা করবো।
তিনি আরো বলেন, বিএনপি’র এই রাজনীতি থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। তারা উন্নয়ন চায়।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের যুগ্ম সম্পাদক আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, সদস্য জহির উদ্দিন তেতু, আশরাফ উদ্দিন খান, জয়নাল আবেদীন চাঁদ, মতিহার থানা আ’লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন হোসেন, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম সানি, মহানগর শ্রমিক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, ৩০ (দক্ষিন) নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক খলিলুর রহমান সহ ৩০ (উত্তর) নং ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ।


প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ | সময়: ৫:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ