সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে বিএনপির সমাবেশ হবে ইতিহাসের সর্ববৃহৎ : মিনু

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ইতিহাসের সর্ববৃহৎ বিএনপির গণসমাবেশ হবে উল্লেখ করে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, এবার তারেক রহমানের নেতৃত্বে রাজপথেই দেশে আরেকটি বিপ্লব হবে। পরিবর্তন হবে। সেই প্রস্তুতি নিচ্ছে বিএনপি। এজন্য ঢাকার আগে রাজশাহীর গণসমাবেশ হবে স্ট্রাইকিং মিটিং।
শনিবার দুপুরে রাজশাহী মহানগরীর একটি কনভেশন সেন্টারে সাংবাদিকদের সঙ্গে আগামী ৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য গণসমাবেশ উপলক্ষে মিডিয়া উপ-কমিটির এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে রাজশাহীর সাবেক মেয়র ও বিএনপির সিনিয়র নেতা মিনু আরো বলেন, ‘১৯৭১ সালে জিয়াউর রহমানের ডাকে সাড়া দিয়ে এদেশের জনগণ পাকিস্তানী হানাদারদের বিরুদ্ধে হাতিয়ার ধরেছিল। ১৯৮৯ সালে ঢাকার রাজপথে স্বৈরাচারের বিরুদ্ধে নেতৃত্ব দিয়ে আপোসহীন নেত্রী বেগম খালেদা জিয়া গণতন্ত্র পুনরুদ্ধার করেছিলেন। এবার তারেক রহমান নেতৃত্বে রাজপথেই আরেকটি বিপ্লব হবে। তারেক রহমান আমাদের কাছ থেকে মাত্র দেড় ফুট দূরত্বে অবস্থান করছেন’।
মিনু বলেন, ‘দেশে এখন চাল, ডাল, তেল, চিনিসহ সববিছুর বাজারেই আগুন। সাধারণ মানুষ আর বাজারে যেতে পারে না। মন্ত্রী-এমপিরা ৭০ হাজার কোটি টাকা পাচার করেছে। গণতন্ত্র অবরুদ্ধ। মানুষ এ অবস্থা থেকে মুক্তি চায়। তাই গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে ঢাকার আগে আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে হবে স্ট্রাইকিং মিটিং। যা রাজশাহীর ইতিহাসে হবে সর্ববৃহৎ’।
অনুষ্ঠানে মিডিয়া উপ-কমিটির সদস্য সচিব আতিকুর রহমান রুমন জানান, রাজশাহীর সমাবেশে কয়েক লাখ লোকের সমাগম ঘটবে। পারিবহন বন্ধ হতে পারে। সরকার ইন্টারনেট সুবিধাও বন্ধ করে দিতে পারে। তাই মিডিয়া কাভারেজের জন্য নিজস্ব ব্যবস্থপানায় হাইস্পীডের আন্ডারগ্রাউন্ড ইন্টারনেটের সুবিধা নিশ্চিত করা হবে।
এসময় আরো বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ইশা, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, গণসমাবেশের মিডিয়া উপ-কমিটির আহ্বায়ক তোফাজ্জল হোসেন তপু ও সদস্য অ্যাডভোকেট ফারজানা শারমিন পুতুল।


প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ | সময়: ৬:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ