সর্বশেষ সংবাদ :

রুয়েট কর্মচারীদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার : বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের প্রণয়ন করা অভিন্ন নীতিমালা বাদ দিয়ে নবম পে-স্কেল বাস্তবায়নের দাবিতে মানববন্ধন করেছেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) কর্মচারীরা। এসময় তারা পে-স্কেল বাস্তবায়ন হওয়ার আগ পর্যন্ত ৫০ শতাংশ মহার্ঘ ভাতা প্রদানের দাবি জানিয়েছেন।
বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় কর্মচারী ফেডারেশনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে মানববন্ধন করে কর্মচারীরা এ দাবি জানান।
মানববন্ধনে রুয়েট কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন শুভ বলেন, ‘২০১৫ সালের পর থেকে সরকারিভাবে পে-স্কেল বন্ধ রয়েছে। আমরা সরকারের দৃষ্টি আকর্ষণ করছি, অনতিবিলম্বে আমাদের পে-স্কেলের আওতাভুক্ত করা হোক। পে-স্কেল চালু করতে হয়তো কিছুদিন সময় লাগতে পারে, তবে যতদিন এই পে-স্কেল চালু হচ্ছে না, ততদিন যেন আমাদেরকে ৫০ শতাংশ মহার্ঘ ভাতা প্রদান করা হয়।’
কর্মসূচিতে অন্যদের মধ্যে আরো বক্তব্য দেন- রুয়েট কর্মচারী সমিতির সহ-সভাপতি মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মুন্না প্রমুখ। মানববন্ধনে রুয়েট কর্মচারী সমিতির প্রায় ২০০ সদস্য অংশ নেন।


প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ