সর্বশেষ সংবাদ :

লাশ হয়ে বাড়ি ফিরলো কুয়েট শিক্ষার্থী রাহুল

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে ট্রেন থেকে নামতে গিয়ে ট্রেনের নিচে পড়ে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাহুল হোসেন (২৩) এর মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর রাত ৪ টার দিকে জয়পুরহাট স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। রাহুল বগুড়ার শিবগঞ্জ উপজেলার কালীপাড়া গ্রামের মৃত শাহরিয়ার রইচের ছেলে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্বিবদ্যালয়ের (কুয়েট) লেদার ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র রাহুল হোসেন কুয়েটের একাডেমী পরীক্ষা শেষ করে গত বৃহস্পতিবার রাতে খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামি সীমান্ত এক্সপ্রেস ট্রেনে গ্রামের বাড়ী আসছিল। শিক্ষার্থীর মানিব্যাগে পাওয়া ট্রেনের টিকিট দেখে জানা যায় খুলনা থেকে ঈশ্বরদী আসেন কুয়েট শিক্ষার্থী রাহুল হোসেন। সেখান থেকে সান্তাহার উদ্দেশে আবার ট্রেনে উঠেছেন সে। তারপর ট্রেনেই ঘুমে পড়েন। ওই অবস্থায় জয়পুরহাটে এসে পৌঁছালে তার ঘুম ভেঙ্গে যায়। দ্রুত জয়পুরহাট স্টেশনে নামার সময় পা পিছলে ট্রেনের নিচে পড়ে তার মৃত্যু হয়। সে সময় তার কাছে ছিল ব্যাগ, একটি ট্রেনের টিকিট, জাতীয় পরিচয়পত্র ও মোবাইল ফোন। তবে মোবাইল ফোন ও সিম নষ্ট হয়ে গেছে।
এ ব্যাপারে সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন মুঠোফোনে বলেন, কুয়েটের একজন শিক্ষার্থী জয়পুরহাট স্টেশনে ট্রেন থেকে নামতে গিয়ে নিহত হয়েছে। ময়নাতদন্তের পর আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের নিকট শিক্ষার্থীর লাশ হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ | সময়: ৫:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ