সর্বশেষ সংবাদ :

মোহনা টিভির জন্মদিনে তানোরে এতিম ও প্রতিবন্ধী শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ 

তানোর প্রতিনিধি

সন্ধ্যার পরেই উষ্ণ বাতাস। তার সাতে বাড়তি যোগ হয়েছে হালকা শীত। রাতেও এখন বরেন্দ্রের জনপথে শীতের আমেজ বইছে। আর এই শীত নিবারণে আগাম অসহায়দের মাঝে কম্বল (শীতবস্ত্র) বিতরণ করা হয়। এতে এতিম, শিশু প্রতিবন্ধী ও অহসায়রা আগাম কম্বল পেয়ে দারুণ খুশি। শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে তানোর উপজেলা হলরুমে বেসরকারি টিভি চ্যানেল মোহনা টেলিভিশনের ১৩তম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে এমন আয়োজন করেন মোহনা টেলিভিশন তানোর উপজেলা দর্শক ফোরাম।

 

 

এতে সভাপত্বি করেন, মোহনা টেলিভিশনের তানোর উপজেলা দর্শক ফোরামের সভাপতি ও জাতীয় কৃষি পদকপ্রাপ্ত আর্দশ কৃষক নূর মোহাম্মদ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব আবুল বাসার সুজন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মোহনা টেলিভিশনের তানোর উপজেলা প্রতিনিধি অসীম কুমার সরকার।

 

 

শিক্ষক খালেদুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এসআই আমিরুল ইসলাম, কবি ও সমাজসেবক আলাল উদ্দিন, তানোর রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক, আজকের পত্রিকা এবং বাংলাটিভির প্রতিনিধি মিজানুর রহমান ও জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী বিভাগের নিবার্হী সদস্য ও তানোর রিপোর্টাস ক্লাবের কোষাধ্যক্ষ পুরোহিত বিশ্বজিত চৌধুরী প্রমুখ।

 

শুরুতে উপজেলা পরিষদ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এসে মোহনা টেলিভিশনের জন্মদিন উপলক্ষ্যে কেক কাটেন অনুষ্ঠানের অতিথিবৃন্দরা।

সানশাইন / শামি


প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ | সময়: ৭:৩৪ অপরাহ্ণ | Daily Sunshine