রাজশাহী ও নওগাঁয় সড়ক দুর্ঘটনা কলেজ শিক্ষার্থীসহ ৩ জন নিহত

স্টাফ রিপোর্টার: রাজশাহীর কাটাখালী থানা এলাকায় সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় থানা এলাকার মাহেন্দ্র-হরিয়ানের মাঝামাঝি স্থানে এ দুর্ঘটনা ঘটে। এছাড়াও নওগাঁয় পৃথক ঘটনায় আরও দুইজন নিহত হয়েছেন।
কাটাখালী থানা অফিসার্স ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, বৃহস্পতিবার সাড়ে ৬টার দিকে মাহেন্দ্র-হরিয়ানের ট্রাক ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে থানা এলাকা উত্তর কাজীপাড়ার মো. আলমগীর হোসেনের ছেলে মো. রাসেল (২০) ঘটনাস্থলেই নিহত হয়। রাসেল মোটরসাইকেল চালক ছিলেন। সে নগরীর শাহ মখদুম কলেজের ছাত্র।
রাসেলের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং ঘাতক ট্রাকটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে।
মান্দা : নওগাঁর মান্দায় এইচএসসি পরীক্ষার্থীর মোটরসাইকেলের ধাক্কায় হাজেরা বেগম (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার পাঁজরভাঙ্গা-পলাশবাড়ী রাস্তার উত্তর চকরামপুর ঘোষপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত হাজেরা বেগম উপজেলার উত্তর চকরামপুর গ্রামের মৃত রহিম উদ্দিনের স্ত্রী। অন্যদিকে পরীক্ষার্থী হাবিবুর রহমান তুড়ুকবাড়িয়া গ্রামের রহিদুল ইসলামের ছেলে। নিজে মোটরসাইকেল চালিয়ে সে গোটগাড়ী শহীদ মামুন সরকারী হাইস্কুল ও কলেজ কেন্দ্রে পরীক্ষা দিতে যাচ্ছিল।
স্থানীয় বাসিন্দা লুৎফর রহমান জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে হাজেরা বেগম শাখা রাস্তা থেকে পাকা রাস্তায় উঠছিল। এসময় পরীক্ষার্থী হাবিবুর রহমানের মোটরসাইকেল হাজেরা বেগমকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে তিনি গুরুতর জখম হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক হাজেরা বেগমকে মৃত ঘোষণা করেন। মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
নওগাঁ : নওগাঁয় ট্রাকের ধাক্কায় খোরশেদ আলম (৫৭) নামে এক ভ্যান চালক নিহত হয়েছে। বৃহষ্পতিবার দুপুরে সদর উপজেলার পিরোজপুর গেঞ্জির মিল নামক স্থানে এই ঘটনাটি ঘটে। নিহত ভ্যান চালক দোগাছী হঠাৎপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিল আহসান।
স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, নিহত খোরশেদ আলম ভ্যান নিয়ে রানীনগর দিকে যাচ্ছিলেন। এসময় পিরোজপুর গেঞ্জির মিল নামক স্থানে ভ্যানটি পৌঁছলে রানীনগর দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালকের মৃত্যু হয়। ওসি আরও বলেন, ঘটনার পর ট্রাকটি পালিয়ে যাওয়ায় ট্রাকটি জব্দ করা সম্ভব হয় নাই। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কেউ থানায় অভিযোগ করলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ | সময়: ৬:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর