সর্বশেষ সংবাদ :

সানিয়া-শোয়েব মালিকের বিচ্ছেদের গুঞ্জন!

স্পোর্টস ডেস্ক: চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের দুই তারকা তারা। শোয়েব মালিক এবং সানিয়া মির্জা। তবে, তাদের ভালোবাসায় বাধা হতে পারেনি দুই দেশের বৈরি সম্পর্ক। বরং, তাদের ভালবাসার হাত ধরেই বাঁধা পড়েছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ।
কিন্তু সেই ভালবাসার মধ্যে এবার চিড় ধরেছে বলে শোনা যাচ্ছে। পাকিস্তান এবং ভারতের বেশ কিছু মিডিয়ার বদৌলতে জানা গেছে, বিবাহিত জীবন শেষ করতে চান সানিয়া মির্জা ও শোয়েব মালিক। বেশ কিছুদিন ধরেই তাদের মধ্যে টানাপোড়েন চলছে বলেও ধারণা করা হচ্ছে।
নানা সূত্রের খবর, এবার দু’জনে বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন। বেশ কিছুদিন ধরেই তারা একছাদের নিচে থাকছেন না। থাকছেন আলাদা। শুধুমাত্র চার বছরের ছেলে ইজহানের কারণেই দু’জনের মধ্যে আনুষ্ঠানিক সম্পর্ক টিকে আছে।
ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্ল সানিয়া মির্জা ও পাকিস্তান ক্রিকেট তারকা শোয়েবের প্রেমকাহিনী রূপকথার চেয়ে কম নয়। ভারত ও পাকিস্তানের দুই তারকার প্রেম নিয়ে প্রচুর আলোচনা হয়েছে। ২০১০ সালে তাদের বিয়ে হয়। সেই বিয়ে নিয়েও নানা বিতর্ক দানা বেঁধেছিল তখন। কিন্তু তাঁদের ভালবাসারা কাছে হার মেনেছিল সব সমালোচনা। সমস্ত আলোচনা-সমালোচনা পেছনে ফেলে চার হাত এক হয়। ২০১৮ সালে এই তারকা দম্পতির একমাত্র সন্তান ইজহানের জন্ম হয়।
কিন্তু দীর্ঘ বারো বছরের সম্পর্কে হঠাৎ চিড় ধরল। বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় সানিয়ার রহস্যঘেরা পোস্ট দেখে ভক্তদের মনে সংশয় দানা বেঁধেছিল। কঠিন সময়ের মোকাবিলা করে কীভাবে ঘুরে দাঁড়াতে হবে, সে সংক্রান্ত বার্তাও দিচ্ছিলেন ভারতীয় টেনিস তারকা। কিছুদিন আগেই রহস্যময় একটি পোস্ট করেছিলেন সানিয়া। যেটার অর্থ করলে দাঁড়ায়, ‘ভেঙে যাওয়া হৃদয় কোথায় যাবে? আল্লাহকে খুঁজে নাও।’ আবার ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করে সানিয়া লিখেছেন, ‘আমার কঠিন সময়গুলো দুর করে দেয়ার অসাধারণ একটি মুহূর্ত।’
তবে জল্পনা শুরু হয় ইজহানের জন্মদিনে। ছেলের জন্মদিন পালনের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শোয়েব। কিন্তু জন্মদিন পালনের কোনও ছবি পোস্ট করেননি সানিয়া। শোনা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই আলাদা থাকছেন শোয়েব-সানিয়া। এমনকি ছেলের দায়িত্ব আলাদা ভাবে পালন করছেন তারা। কিছু সময়ে শোয়েবের কাছে থাকে ইজহান।
অন্য সময়ে ছেলের দেখাশোনার ভার সামলান সানিয়া। কিছুদিনের মধ্যেই তারা আইনি পদ্ধতিতে বিচ্ছেদের জন্য আদালতের দ্বারস্থ হবেন। কেন ভাঙন ধরল দুই তারকার সেলিব্রিটি সংসারে? পাকিস্তানি মিডিয়ায় জল্পনা, অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়েছেন শোয়েব। অন্তত দু’জন পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে শোয়েবের সম্পর্কে জড়িয়ে পড়ার খবর রটেছে।
বিশেষ করে, পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে শোয়েব মালিকের সম্পর্কের গুঞ্জনই এখন সবচেয়ে বেশি ভাসছে দেশটির মিডিয়ায়। একটি টিভি শোয়ের শুটিং করতে গিয়েই দু’জনের সঙ্গে নাকি সম্পর্ক ঘনিষ্ঠতায় রূপ নিয়েছে। ২০২১ সালে একটি ম্যাগাজিনের জন্য ফটোশ্যুটে একসঙ্গে দেখা যায় শোয়েব এবং আয়েশাকে। এরপর থেকেই নাকি দু’জন প্রেমে জড়িয়ে পড়েন।
ফটোশ্যুটের ছবিগুলোতে শোয়েব এবং আয়েশাকে বেশ ঘনিষ্ট অবস্থায় দেখা যায়। পুলের পানিতে নেমে দু’জন ভেজা শরীরে ক্যামেরার সামনে দাঁড়ান। পুলের পানিতে শোয়েবের সঙ্গে রীতিমত রোমাঞ্চে মজেছিলেন অভিনেত্রী আয়েশা। তাকে জড়িয়ে ধরেও ছবি তুলেছিলেন শোয়েব। পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে এমন ঘনিষ্ঠ ছবি দেখেই অনেকে প্রশ্ন তুলেছিলেন, দু’জনের মধ্যে কোনো সম্পর্ক তৈরি হয়েছে কি না। যদিও এ নিয়ে শোয়েব কিংবা আয়েশা কেউ মুখ খোলেননি।
আবার আয়েশা ছাড়া আরও এক অভিনেত্রীর সঙ্গে শোয়েবের সম্পর্কে জড়ানোরও গুঞ্জন তৈরি হয়েছে। চলতি বছরের শুরুর দিকে পাকিস্তানের আরেক জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন তৈরি হয়। মাহিরার সঙ্গে এক ইনস্টাগ্রাম লাইভ আড্ডায় যোগ দেন শোয়েব। দেশের পরিস্থিতি এবং ক্রিকেট নিয়ে সেখানে আলোচনা চলছে। লাইভ শোতে দেখা যায় মাহিরা খানের সঙ্গে রীতিমত ফ্লাট করছেন শোয়েব। লাইভে মাহিরা বলছিলেন, আমাদের দু’জনেরই বয়স বেড়ে গেছে।
উত্তরে শোয়েবকে বলতে শোনা যায়, তার নিজের বয়স বেড়েছে ঠিকই কিন্তু মাহিরার বয়স বাড়েনি। মজারছলে মাহিরা তখন শোয়েবকে জিজ্ঞাসা করেন, ভাবি এই লাইভ দেখছেন কি? জবাবে শোয়েব বলেন, সানিয়া তাদের লাইভ দেখছেন, তবে তিনি তাদের ভাবি নন। হাসতে হাসতে তখন মাহিরা বলেন, সানিয়া গোটা পাকিস্তানের ভাবি। শোয়েব-মাহিরার এই কথোপকথনের পর সানিয়াও প্রতিক্রিয়া জানান। ইনস্টাগ্রামে তিনি লেখেন, হ্যাঁ আমি দেখতে পাচ্ছি, তোমরা কী নিয়ে কথা বলছো। সেই শো’র পরই গুঞ্জন তৈরি হয় মাহিরার সঙ্গে শোয়েব মালিকের কোনো সম্পর্ক তৈরি হয়েছে কি না!
মূলতঃ এসব কারণেই সানিয়া-শোয়েবের দাম্পত্যে ভাঙনের গুঞ্জন। যা বিচ্ছেদ পর্যন্ত পৌঁছে যাওয়ার মতো তিক্ততা তৈরি হয়েছে। বরং, এ সময় জোরে গুঞ্জনের ডাল-পালা গজাচ্ছে শোয়েব-আয়েশা এবং শোয়েব-মাহিরার সম্পর্কের বিষয় নিয়ে। যদিও এই বিষয়ে এখনও সানিয়া বা শোয়েব কেউই মুখ খোলেননি।


প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ | সময়: ৫:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ