সর্বশেষ সংবাদ :

শাহরুখ খানের সেঞ্চুরিতে বাংলাদেশ একাদশের টানা দ্বিতীয় হার

স্পোর্টস ডেস্ক: প্রথম ওয়ানডে হার দিয়ে শুরু হয়েছিল বাংলাদেশ একাদশের। একদিন বাদেই টানা দ্বিতীয় ম্যাচে হারলো মোহাম্মদ মিঠুনের দল। তিন ম্যাচের সিরিজে দুটিতে জয় নিশ্চিত করে সিরিজ নিজেদের করে নিয়েছে তামিলনাড়ু।
বারবার বৃষ্টির বাগড়ায় মঙ্গলবার আগে ব্যাটিং করে তামিলনাড়ু ৪৭ ওভারে ৭ উইকেটে ৩০৬ রান করে। জবাবে খেলতে নেমে ৪০.৬ ওভারে ৬ উইকেটে ১৯৪ রান করে বাংলাদেশ একাদশ। বৃষ্টির কারণে আর খেলা না হওয়াতে বাংলাদেশ হারে ১১২ রানে।
তৌহিদ হৃদয় ৭৩ ও জাকের আলী অনিক ৩৬ রানে অপরাজিত ছিলেন। তবে শুরুটা ভালো হয়নি সফরকারীদের। মাহমুদুল হাসান জয় শূন্যরানে ফেরেন, ২৪ রানের বেশি করতে পারেননি এনামুল হক বিজয়। তিনে নেমে সাইফ হাসান ৩০ রান করেন। মাঝে মুমিনুল হক ৬ ও মোহাম্মদ মিঠুন ১ রানে ফিরলে বিপদে পড়ে বাংলাদেশ একাদশ। তামিলনাড়ুর হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন সিলামবারাসান। ১টি করে উইকেট নেন সনু যাদব, সিদ্ধার্থ ও সঞ্জয় যাদব।
এর আগে শাহরুখ খানের ঝড়ো সেঞ্চুরিতে তিন’শ পার করে তামিলনাড়ু। ৬৯ বলে ৭টি চার ও ৪টি ছয়ের মারে ১০০ রান করে অপরাজিত ছিলেন শাহরুখ। এ ছাড়া সুরিয়া প্রকাশ ৪২, সাই সুদর্শন ও সঞ্জয় যাদব ৩৯ রান করেন। বাংলাদেশের হয়ে ১টি করে উইকেট নেন খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, নাঈম ইসলাম ও এনামুল হক বিজয়।


প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ | সময়: ৫:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ