সর্বশেষ সংবাদ :

তিন সেঞ্চুরিতে বরিশালকে উড়িয়ে দিলো রাজশাহী

স্পোর্টস ডেস্ক: জহুরুল ইসলাম অমি, জুনায়েদ সিদ্দিকী ও প্রীতম হাসানের সেঞ্চুরিতে রানের পাহাড় গড়েছিল রাজশাহী। আর তাতে ভর করেই বরিশালকে উড়িয়ে দেয় তারা।
জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডের প্রথম ইনিংসে ৮ উইকেটে ৫০৮ রান করে রাজশাহী। জবাবে খেলতে নেমে মাত্র ২৭৩ রানে অলআউট হয় বরিশাল। ২৩৫ রানে পিছিয়ে থেকে ফলো অনে ব্যাটিং করতে নেমে ১৬৭ রানে থামে তারা। ইনজুরিতে ব্যাটিং করতে পারেননি রাফসান আল মাহমুদ।
সর্বোচ্চ ৫৬ রান আসে আবি সায়েম চৌধুরীর ব্যাট থেকে। ৪৯ রান করেন মঈন খান। রুয়েল মিয়া অপরাজিত ছিলেন ১০ রানে। সর্বোচ্চ ৪ উইকেট নেন শফিকুল ইসলাম। এ ছাড়া আসাদুজ্জামান পায়েল ৩ ও সানজামুল ইসলাম ২ উইকেট নেন।
এর আগে প্রথম ইনিংসে রাজশাহীর হয়ে জহুরুল থামেন ১৭৭ রানে। ৩১২ বলে ১৭টি চার ও ১টি ছয়ের মারে তিনি এই রান করেন। একই ওভারে জুনায়েদ ফেরেন ১৪৯ রানে। ৩৬৯ বলে ১৫ চার ও ১ ছয়ে এই রান করেন জুনায়েদ। ৩৩৩ রানে ভাঙে ওপেনিং জুটি। দুজন ফেরার পর দ্রুত আরও ৩ উইকেট পড়ে যায়।
এর পরেই শুরু হয় প্রীতম ঝড়। ৮৯ বলে তুলে নেন সেঞ্চুরি। ৬০ বলে প্রথমে ফিফটি করলেও সেঞ্চুরি করতে লাগে মাত্র ২৭ বল। ৫ চার ও ৪ ছয়ে প্রীতম তিন অঙ্কের ম্যাজিক ফিগার স্পর্শ করেন। প্রীতমের সেঞ্চুরির পরের ওভারেই সোহাগ গাজী আউট হলে ইনিংস ঘোষণা করে রাজশাহী। ২৭ রানে রিটায়ার্ড হার্ট হন ফরহাদ রেজা। তিন সেঞ্চুরিতে এক ইনিংসেই জয়ের খোরাক পেয়ে যায় রাজশাহী।


প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২ | সময়: ৬:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর