বাঘায় নিখোঁজের চারদিন পর মিললো ছাত্রের লাশ

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘায় সাব্বির হোসেন (১৬) নামে এক স্কুলছাত্র নিখোঁজের চারদিন পর তার লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বেলা ১০টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। এর আগে তার ব্যবহৃত ভ্যানটি উপজেলার মনিগ্রাম ইউনিয়নের আটঘরিয়া এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। সাব্বির হোসেন উপজেলা বাউসা ইউনিয়নের হায়দার আলীর ছেলে ও আড়পাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সাব্বির গত রবিবার স্কুল ছুটির পর বিকাল ৪টার দিকে বাবার ব্যাটারিচালিত ভ্যান নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। বাড়ি ফিরে না আসায় বিভিন্ন জায়গায় খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। পরে রাত সাড়ে ১১টায় সাব্বিরের চাচা শরিফুল ইসলাম বাদী হয়ে বাঘা থানা একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।
এর আগে সোমবার দুপুরে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের আটঘরিয়া এলাকার চারঘাট ঈশ্বরদী সড়কের পাশে একটি আমবাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ব্যাটারিবিহীন ভ্যানটি উদ্ধার করা হয়। এরপর বুধবার বেলা ১০ টার দিকে মুন্সিপুর আমবাগান থেকে তার লশ উদ্ধার করা হয়।
সি সাজ্জাদ হোসেন জানান, এ বিষয়ে আগেই জিডি করা ছিল। নিখোঁজের লাশ উদ্ধার করে প্রাথমিকভাবে সুরতহাল প্রতিবেদন লেখা হচ্ছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।


প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২ | সময়: ৭:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ