সর্বশেষ সংবাদ :

রাকসু ও সিনেট কার্যকরের দাবিতে রাবিতে গণস্বাক্ষর কর্মসূচি

রাবি প্রতিনিধি : কেন্দ্রীয় ছাত্র সংসদ (রাকসু) ও সিনেট কার্যকরের দাবিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) গণস্বাক্ষর কর্মসূচি শুরু হয়েছে। বুধবার বেলা ১১ টা থেকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সাত দিনের এই কর্মসূচি শুরু করে রাকসু আন্দোলন মঞ্চ।
এবিষয়ে রাকসু আন্দোলন মঞ্চের সমন্বয়ক আব্দুল মজিদ অন্তর বলেন, আমরা গত ২৭ অক্টোবর এক সংবাদ সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গভাবে সিনেট কার্যকর করাসহ ১৪ দফা দাবিতে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছি। তারই অংশ হিসেবে আজ থেকে আমরা গণস্বাক্ষর গ্রহন কর্মসূচি শুরু করলাম। কর্মসূচিতে শিক্ষার্থীদের অভূতপূর্ব সাড়া লক্ষ্য করছি আমরা, এটা খুবই আশাব্যাঞ্জক ব্যাপার। আগামী ৯ নভেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১১ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত শিক্ষার্থীরা এখানে উপস্থিত হয়ে গণস্বাক্ষর করতে পারবে। এরপরে আমাদের ছাত্র সমাবেশ ও সেমিনার কর্মসূচি রয়েছে।
তিনি আরও বলেন, প্রথমদিন থেকেই আমরা লিফলেট বিতরণ শুরু করেছি, এটা এখনও চলমান। উপাচার্য বরাবর স্মারকলিপিও দিয়েছি। আমাদের দাবিগুলো যৌক্তিক বলে জানিয়েছেন তিনি এবং পর্যায়ক্রমে দাবিগুলো বাস্তবায়ন করার প্রতিশ্রুতিও দিয়েছেন।


প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২ | সময়: ৭:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ