ধামইরহাটে উপ-নির্বাচনে ইউপি সদস্য নির্বাচিত রাজীব হোসেন 

ধামইরহাট প্রতিনিধিঃ

নওগাঁর ধামইরহাটে ১নং ধামইরহাট ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের উপ-নির্বাচনে ইউপি সদস্য নির্বাচিত হলেন রাজীব হোসেন। ২ নভেম্বর সকাল ৮ টায় কালুপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এ ভোট শুরু হয়ে চলে একটানা বিকেল ৪ টা পর্যন্ত।

 

ভোটের ফলাফলে ৭৮৮ ভোট পেয়ে রাজিব হোসেন (তালা) বেসরকারী ভাবে ইউপি সদস্য নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী আক্কাস আলী (ফুটবল) পেয়েছেন ৬৯৮ ভোট ও অপর প্রার্থী হায়দার আলী পেয়েছেন ৩২ ভোট। নির্বাচনে প্রিজাইটিং অফিসার ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রামানন্দ সরকার ফলাফল নিশ্চিত করে জানান, অত্যন্ত সুষ্ঠু ও আনন্দঘন পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

 

নির্বাচনে নিরাপত্তায় নিয়োজিত ছিলেন থানার সেকেন্ড অফিসার এস.আই শাহজাহান আলী, এ.এস আই মাসুদ রানা, ৬ সহ সহকারী প্রিজাইটিং, ১২ জন পোলিং, প্রয়োজনীয় সংখ্যক আনসার সদস্য। নির্বাচনে প্রশাসানিক দায়িত্ব পালন করে সুষ্ঠু নির্বাচন উপহার দেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মো. আরিফুল ইসলাম, পত্নীতলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মো. আজিজুল কবির, উপজেলাা নির্বাচন অফিসার সাজ্জাদ হোসেন ও যুব উন্নয়ন অফিসার কামরুজ্জামান সরদার।

 

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ | সময়: ৯:১৩ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর