সর্বশেষ সংবাদ :

তানোরে আদিবাসী নারীর আত্মহত্যা, স্বামী আটক

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরে পারিবারিক দ্বন্দ-কলোহের জেরে নিজ ঘরের তীরের সাথে গলাই উড়না পেচিয়ে আত্মহত্যা করেছেন ২ সন্তানের জননী আদিবাসী গৃহবধূ প্রতীমা রানী (২৭)।
এঘটনায় ওই গৃহবধূর পিতা সুচীন মাহালী বাদি হয়ে আত্মহত্যার প্ররোচণার অভিযোগ এনে মৃতের স্বামী প্রদীপ টুডুকে (৩০) আসামী করে তানোর থানায় একটি মামলা দায়ের করেছেন।
এ ঘটনায় পুলিশ মৃতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে এবং মৃতের স্বামীকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছেন।
মামলার বিবরণ, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় গত বুধবার রাত ১০ টার দিকে তারা সবাই এক সাথে রাতের খাওয়া শেষে ঘুমিয়ে পড়েন।
হঠাৎ রাত সাড়ে ১২ টার দিকে স্বামী প্রদীপ টুডুর ঘুম ভেঙ্গে গেলে দেখতে পান তার স্ত্রী প্রতীমা রানী ঘরের তীরের সাথে গলাই উড়না পেচিয়ে ঝুলে আছে। এসময় তার স্বামী প্রদীপ টুডু লাশ নামিয়ে দেখেন তার স্ত্রী প্রতীমা রানী মারা গেছেন।
এসময় গ্রামবাসীসহ মৃতের পরিবারকে খবর দেয়া হয়। পরদিন বৃহস্পতিবার সকালে তানোর থানা পুলিশে খবর দেয়া হলে পুলিশ লাশ উদ্ধার করেন এবং মৃতের স্বামীকে গ্রেপ্তার করে।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, দীর্ঘদিন থেকে নানা বিধ অভাব অনটনের কারনে তাদের মধ্যে প্রায় দ্বন্দ্ব বিবাদ লেগেই থাকতো এবং তার স্বামী তাকে প্রায় আত্মহত্যার প্ররোচনা দিয়ে আসছিল।
তিনি বলেন, মৃতের পিতার দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার গ্রেপ্তারকৃতকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২২ | সময়: ৬:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর