সর্বশেষ সংবাদ :

শখের বাইক কেড়ে নিল রাসেলের জীবন

স্টাফ রিপোর্টার: শখের বাইক কেড়ে নিল জাহাঙ্গীর আলম রাসেলের জীবন। মঙ্গলবার সকাল ৭টার দিকে রাজশাহী নগরীর বাংলাদেশ ব্যাংক এলাকায় তার বাইক নিয়ন্ত্রণ হারিয়ে ইলেকট্রিক খুঁটি (খাম্বা)’র সঙ্গে ধাক্কা লাগে। এতে রাসেল গুরুতর আহত হন।
স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করেন। সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত রাসেল নগরীর দড়িখরবোনা মোড়ে চায়ের ব্যবসা করতেন। অত্যন্ত মিশুক ও উদার মনের মানুষ ছিলেন তিনি। কয়েকদিন আগেই সুজুকী জিগসার নামের এই মোটরসাইকেলটি কেনেন। সারাদিন চায়ের দোকানে কর্মব্যস্ততা থাকার কারণে সকালেই কিছুটা সময় শখের মোটরসাইকেল চালাতেন এবং প্রয়োজনীয় কাজ-কর্ম করতেন। এ বাইকই তার জীবনে কাল হয়ে দাঁড়ালো। অকালেই প্রাণ হারাল রাসেল। তার মৃত্যুতে পরিবারের চলছে শোকের মাতম। আর প্রতিবেশী আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়িদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।
মোটরসাইকেল চালানো রাসেলের শখ। কয়েক দিন আগে কেনা বাইকটি নিয়ে ঘুরে বেড়িয়েছেন নগরীর বিভিন্ন স্থানে। বাইক চালানোর সময় সতর্ক করতেন বন্ধুদের। কিন্তু সেই বাইকই কেড়ে নিল তাঁর প্রাণ। রাসেল দড়িখরবোনা এলাকার মৃত ইউনুছ আলীর ছেলে। চার ভাইবোনের মধ্যে রাসেল ৩য়। তবে দুই ভাইয়ের মধ্যে ছোট। মা, অন্তঃসত্ত্বা স্ত্রী ও ছোট শিশুকন্যা রাইসাকে নিয়ে ছিলো তার সুখের সংসার। একমাত্র উপার্জনক্ষম রাসেলকে হারিয়ে তারা নির্বাক হয়ে পড়েছেন। রাসেলের মা ও স্ত্রী শোকে বার বার জ্ঞান হারিয়ে ফেলেন।
এদিকে গতকাল বাদ মাগরিব উপশহর ঈদগাহ মাঠে রাসেলের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়ে সপুরা স্টেডিয়াম গোরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। জানাযার নামাজে উপস্থিত ছিলেন রাসিক সাবেক মোসাদ্দেক হোসেন বুলবুলসহ এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ও মুসল্লীবৃন্দ।


প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ | সময়: ৬:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর