নলডাঙ্গায় এক প্রবাসীর স্ত্রী সংঘবদ্ধ ধর্ষণের শিকার

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলার বাঁশিলা গ্রামে দুই সন্তানের জননী এক প্রবাসীর স্ত্রী (৩০) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। সোমবার দিনগত রাতে এই ঘটনা ঘটে। নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা শেষে গৃহবধু নিজে বাদী হয়ে মঙ্গলবার বিকেলে এই ঘটনায় তিনজনের বিরুদ্ধে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা গেছে, নলডাঙ্গা উপজেলার বাঁশিলা গ্রামের সৌদি আরব প্রবাসীর বাড়ির প্রায় সকলে সোমবার রাতে পাশের পুকুরে মাছ ধরছিল। বৃদ্ধ দাদা শশুরসহ ঐ গৃহবধূ এসময় বাড়িতে অবস্থান করছিলেন। বিষয়টি টের পেয়ে একই গ্রামের বাসিন্দা বর্তমান ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুল মালেকের ছেলে তুহিন, প্রতিবেশী মোখলেস ব্যাপারীর ছেলে ওসমান ব্যাপারী ও বিশু বিদ্যার ছেলে জীবন বাড়িতে ঢুকে মুখে কাপড় বেঁধে গৃহবধূকে জোর করে পাশের একটি পুকুর পাড়ে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে।
বৃদ্ধ দাদা নাতি বউকে বাড়িতে না পেয়ে অন্যদের খবর দিলে সকলে আলো নিয়ে খোঁজাখুজি শুরু করলে রাত ১১ টার দিকে ধর্ষণকারীরা গৃহবধূকে ফেলে পালিয়ে যায়। এর আগেও প্রভাবশালী পরিবারের সদস্য এই তিন ধর্ষণকারী এলাকায় এ ধরনের একাধিক ঘটনা ঘটালেও কোন বিচার হয়নি, পার পেয়ে গেছেন বলে এলাকাবাসী অভিযোগ করেছেন।
নলডাঙ্গা থানার ওসি মোনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, ঘটনার তদন্ত করা হচ্ছে। পাশাপাশি অভিযুক্তদের আটকের চেষ্টা করছে পুলিশ।


প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩ | সময়: ৬:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর