অল্প সময়ে এতো উন্নয়ন বিশে^র আর কোথাও হয়নি : খাদ্যমন্ত্রী

নিয়ামতপুর প্রতিনিধি: এত তাড়াতাড়ি এত উন্নয়ন সারা বিশে^ কোথাও হয়েছে বলে আমার মনে হয় না, যা শেখ হাসিনা করেছে। এটা বিশে^র বিশ^য়। এটা চিন্তাও করা যায় না। মেঘা প্রজেক্ট এক ধার থেকে, এলাকায় এলাকায় রাস্তাঘাট, নির্মাণ করে যাচ্ছে। আমেরিকার মত দেশ, ফ্রান্সের মত, ইংল্যেোন্ডর মত দেশে লাইন ধরে জ¦লানী তেল নিতে হচ্ছে। তারও আবার ৫ লিটারের বেশী না। আর আমাদের দেশে এটাকে পূঁজি করে একটি দল ক্ষমতায় যাওয়ার জন্য ব্যস্ত হয়ে পড়েছে।
প্রধানমন্ত্রী সব কিছু বাদ দিয়ে হাজার হাজার কোটি টাকা কৃষিতে, শ্ক্ষিায়, খাদ্যে, সারে, গ্যাসে, বিদ্যুতে ভর্তুকি দিচ্ছে। আগামী ২৫ অক্টোবর রূপপুর বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করবেন। বৃহস্পতিবার বেলা আড়াইটায় উপজেলা পরিষদের নবনির্মিত হল রুমে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহনকারী বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সনদপত্র ও স্মার্ট আইডি কার্ড বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি কথাগুলো বলেন।
উপজেলা নির্বাহী অফিসার ফারুক সুফিয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, অফিসার ইনচার্জ হুমায়ন কবির, উপজেলা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার ও উপজেলা প্রেস ক্লাবের উপদেষ্টা মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন, সুভাষ কান্ত সরকার, উপজেলা সমাজসেবা অফিসার আসাদুল্লাহ, নওগাঁ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবেদ হোসেন মিলন, মেডিক্যাল অফিসার ডা. তুর্জ রহমান, ডা. প্রণব কুমার, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদসহ প্রত্যেক ইউনিয়নের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।
এছাড়া মাসিক সমন্বয় সভা, আইন শৃংখলা সভা, সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ক্যান্সার, কিডনীর রোগীদের জন্য অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত হয়।


প্রকাশিত: অক্টোবর ২১, ২০২২ | সময়: ৬:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ