সর্বশেষ সংবাদ :

দ্রুত এত উন্নয়ন সারা বিশ্বে হয়েছে বলে আমার মনে হয় নাঃ খাদ্যমন্ত্রী

নিয়ামতপুর প্রতিনিধিঃ

এত তাড়াতাড়ি এত উন্নয়ন সারা বিশ্বে কোথাও হয়েছে বলে আমার মনে হয় না, যা শেখ হাসিনা করেছে। এটা বিশ্বের বিশ্বয়। এটা চিন্তাও করা যায় না। মেগা প্রজেক্ট এক ধার থেকে, এলাকায় এলাকায় রাস্তাঘাট,নির্মাণ করে যাচ্ছে। আমেরিকার মত দেশ, ফ্রান্সের মত, ইংল্যান্ডর মত দেশে লাইন ধরে জ¦লানী তেল নিতে হচ্ছে।

 

 

তারও আবার ৫ লিটারের বেশী না। আর আমাদের দেশে এটাকে পূঁজি করে একটি দল ক্ষমতায় যাওয়ার জন্য ব্যস্ত হয়ে পড়েছে। মাননীয় প্রধানমন্ত্রী সব কিছু বাদ দিয়ে হাজার হাজার কোটি টাকা কৃষিতে, শিক্ষায়, খাদ্যে, সারে, গ্যাসে, বিদ্যুতে ভর্তুকি দিচ্ছে। আগামী ২৫ অক্টোবর রূপপুর বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করবেন। ২০ অক্টোবর বৃহস্পতিবার বেলা আড়াইটায় উপজেলা পরিষদের নবনির্মিত হল রুমে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহনকারী বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সনদপত্র ও স্মার্ট আইডি কার্ড বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি উপরোক্ত কথাগুলো বলেন।

 

 

উপজেলা নির্বাহী অফিসার ফারুক সুফিয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ¦ আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, অফিসার ইনচার্জ হুমায়ন কবির, উপজেলা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার ও উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন, সুভাষ কান্ত সরকার, উপজেলা সমাজসেবা অফিসার আসাদুল্লাহ, নওগাঁ জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আলহাজ¦ আবেদ হোসেন মিলন, মেডিক্যাল অফিসার ডাঃ তুর্জ রহমান, ডাঃ প্রণব কুমার, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদসহ প্রত্যেক ইউনিয়নের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন ।

 

 

এছাড়া মাসিক সমন্বয় সভা, আইন শৃংখলা সভা, সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ক্যান্সার, কিডনীর রোগীদের জন্য অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: অক্টোবর ২০, ২০২২ | সময়: ৮:৪৯ অপরাহ্ণ | Daily Sunshine