সর্বশেষ সংবাদ :

সিংড়ায় ইউপি নির্বাচনের ‘বিদ্রোহী’ প্রার্থীদের দলে নিয়েছে আ’লীগ?

সিংড়া প্রতিনিধি: নাটোরের সিংড়ায় দলীয় মনোনয়ন না পেয়ে ‘বিদ্রোহী প্রার্থী’ হিসেবে ইউপি নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হওয়া ইউপি চেয়ারম্যানদের বহিস্কারদেশ প্রত্যাহার করে নিয়ে শনিবার তাদের পদায়ন করেছে উপজেলা আওয়ামীলীগ। এবিষয়ে নাটোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, সিংড়ায় বিদ্রোহী ইউপি চেয়ারম্যানদের পদায়ন করার ঘটনা দু:খজনক, দুভাগ্যজনক।
শনিবার নাটোর-৩ (সিংড়া) আসনের এমপি ও আইসিটি প্রতিমন্ত্রীর নিজ বাসভবনে সিংড়া উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ৪বিদ্রোহী ইউপি চেয়ারম্যান এবং বিগত উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী চেয়ারম্যান পদে ভোট করা আদেশ আলী সরদারকে ফুল দিয়ে বরণ করে নেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
এসময় সিংড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরর মেয়র ও জান্নাতুল ফেরদৌস সহ সম্প্রতি ঘোষণা হওয়া উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। নির্বাচিত চার বিদ্রোহী ইউপি চেয়ারম্যানরা হলেন, কলম ইউপির চেয়ারম্যান মইনুল হক চুনু, লালোর ইউপির চেয়ারম্যান একরামুল হক শুভ, চামারী ইউপির চেয়ারম্যান হাবিবুর রহমান স্বপন মোল্লা, রামানন্দ খাজুরা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন এবং বিগত উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়ে অংশ নেওয়া আদেশ আলী সরদার। শনিবার সকালে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নিজ বাসভবনে সিংড়া উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় তাদের বহিস্কারদেশ প্রত্যাহার করে নিয়ে উপজেলা আওয়ামীলীগে সদস্যপদ দেওয়া হয়। এবিষয়ে নাটোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন,বিদ্রোহী ইউপি চেয়ারম্যানদের পদায়ন করার ঘটনা দু:খজনক।


প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২২ | সময়: ৬:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ