নাটোর জেলা পরিষদ নির্বাচনে কালাম জোয়াদ্দারের প্রতিক বরাদ্দের নির্দেশ

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোর জেলা পরিষদ নির্বাচনে তিন নম্বর সাধারণ ওয়ার্ড (বড়াইগ্রাম) নির্বাচনে সদস্য পদে আবুল কালাম জোয়াদ্দারের প্রার্থীতা বহাল রেখেছে হাইকোর্ট। একই সঙ্গে তাকে প্রতীক বরাদ্দ দেয়ারও নির্দেশ দেয়া হয়েছে। বুধবার তার আইনজীবি অ্যাডভোকেট আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে মঙ্গলবার বিকালে তার করা রিটের শুনানি নিয়ে হাইকোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি বশির উল্লাহর বেঞ্চ রুলসহ আদেশ দেন। আদেশে আবুল কালাম জোয়াদ্দারের মনোয়নপত্র বাতিল করে জেলা রিটার্নিং কর্মকর্তা ও আপিল কর্তৃপক্ষের সিদ্ধান্ত স্থগিত করেছেন হাইকোর্ট।
তার আইনজীবি অ্যাডভোকেট আরিফ হোসেন জানান, টিসিবির ডিলার হিসেবে তালিকাভুক্ত থাকার কারণে গত ২১ সেপ্টেম্বর আবুল কালাম জোয়াদ্দারের মনোনয়নপত্র বাতিল করা হয়। এরপরে প্রার্থীতা বাতিলের বিরুদ্ধে হাইকোর্টে রিট করেন তিনি।
আবুল কালাম জোয়াদ্দার জানান, জনগণের মত প্রকাশের সুযোগ করে দিয়েছে মাননীয় হাইকোর্ট। হাইকোর্টের এই রায়ে আমি সন্তুষ্ট। বিগত পাঁচ বছর আমি ভোটারদের সাথে সমন্বয় করে উন্নয়ন কাজ করেছি, তাই আশা করি ভোটাররা আমার কাজে যথাযথ মূল্যায়ন করবে। আমি আমার জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।


প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২২ | সময়: ৬:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ