সর্বশেষ সংবাদ :

২৪তম জাতীয় ক্রিকেট লীগের ২য় দিন শেষে ৯৫ রানে পিছিয়ে রাজশাহী বিভাগ 

ক্রীড়া প্রতিনিধিঃ

১ম ইনিংসে ৬ উইকেট হারিয়ে ১৮৬ রান করে ২য় দিনের খেলা শেষ করেছে স্বাগতিক রাজশাহী বিভাগ। ফলে বরিশালের সাথে ৯৫ রানে পিছিয়ে রয়েছে স্বাগতিক দলটি।

 

মঙ্গলবার শহীদ এএইচএম কামারুজ্জান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ২৪ তম জাতীয় ক্রিকেট লীগের টায়ার টুয়ের প্রথম রাউন্ডের বরিশালের বিরুদ্ধে ১ম ইনিংসে ব্যাট করতে নেমে শুরুতে বিপদের মুখে পরে রাজশাহী বিভাগ। মাত্র ১৩৬ রানে টপ অডার ব্যাটারা আউট হলে দলের হাল ধরেন উইকেটরক্ষক প্রীতক কুমার ও সানজামুল ইসলাম নয়ন। ৫৭ ওভার শেষে রাজশাহী বিভাগের সংগ্রাহ ৬ উইকেটের বিনিময়ে ১৮৬ রান। প্রীতম অপরাজিত ৬১ ও সানজামুল নয়ন অপরাজিত ২২ রান ব্যাট করার সময় অতিরিক্ত বজ্রপাতে কারণে টি ব্রেকের কিছু পরে ২য় দিনের খেলা পরিতাক্ত ঘোষনা করে মাঠ ত্যাগ করেন আম্পায়ার।

 

প্রীতম ও সানজামুল ছাড়াও দলের পক্ষে জুনায়েদ সিদ্দিক ৩২ ও জহুরুল ইসলাম অমির ২৯ রান উল্লেখযোগ্য। বরিশালের বোলারদের মধ্যে তানভির ইসলাম ৪১ ও রুহেল মিয়া ৫৪ রানে ২টি করে উইকেট লাভ করেন। এছাড়াও সোহাগ গাজী ও কামরুল ইসলাম রাব্বি ১টি করে উইকেট নেন। এর আগে ২য় দিনের শুরুতে ৯ উইকেটে ২৬৯ রানের সাথে মাত্র ১২ রান যোগ করে ১ম ইনিংস ২৮১ রানে শেষ করে বরিশাল বিভাগ। আগের দিনের অপরাজিত ব্যাটার তারভির ইসলাম তার ব্যাক্তিগত ৪৩ রানের সাথে ৭ রান যোগ করে ৫১ রান করার পর পায়েলের বলে বোল্ড আউট ফলে ৯১.৪ ওভারে ২৮১ রানে থেমে যায় বরিশাল বিভাগের ১ম ইনিংস।

 

 

সানশাইন/তৈয়ব

 


প্রকাশিত: অক্টোবর ১১, ২০২২ | সময়: ৮:১৫ অপরাহ্ণ | Daily Sunshine