সর্বশেষ সংবাদ :

বাঘায় মাদকসহ সাবেক নারী কাউন্সিলর আটক

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় পৃথক অভিযানে র‌্যাব ও ডিবি পুলিশের হাতে এককেজি গাঁজা ও তিনশ বোতল ফেন্সিডিল সহ তিনজন মাদক বিক্রেতা আটক হয়েছে। শনিবার দিবাগত রাত ও রবিবার সকালে এদের আটক করা হয়। এরমধ্যে একজন বাঘা পৌর সভার সাবেক মহিলা কাউন্সিলর বলে জানা গেছে।
বাঘা থানা পুলিশের একজন মুখপাত্র জানান, রাজশাহী ডিবি পুলিশের সঙ্গীয় ফোর্স রবিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আশরাফপুর গ্রামে অবস্থায় নেয়। শরীরে পেঁচিয়ে এক কেজি গাঁজা বহন করা অবস্থায় আটক করেন বাঘা পৌর সভার সাবেক মহিলা কাউন্সিলর ও নারায়নপুর গ্রামের বাসিন্দা লতিফা বেগম ওরুফে রঞ্জনা বেগম (৪৮) কে।
এর আগে তারা ওই এলাকার একটি আম বাগান থেকে ২শ বোতল ফেন্সিডিল সহ উপজেলার পাকুড়িয়া গ্রামের শরিফুল ইসলাম (৩২) কে আটক করতে সক্ষম হন। এই পৃথক দুটি অভিযানে নেতৃত্ব দেন রাজশাহী ডিবি পুলিশের উপ-পরিদর্শক আব্দুর রহিম ও আব্দুস সামাদ। অভিযোগে জানা গেছে, ধৃত মাদক বিক্রেতারা বাঘা থেকে পাশ্ববর্তী লালপুর যাচ্ছিলেন।
এদিকে পৃথক অভিযানে শনিবার দিবগত রাত ৯ টার সময় রাজশাহী র‌্যাব ৫ এর একদল সঙ্গীয় ফোর্স গোপন তথ্যের ভিত্তিতে বাঘার পাকুড়িয়া গ্রামের মাদক বিক্রেতা হুমায়ন কবিরের বাড়িতে তল্লাশী চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিল সহ তাকে আটক করেন। এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে ডিএডি মাহাবুবুর রহমান বাদী হয়ে বাঘা থানায় একটি মাদক মামলা দায়ের করেছেন।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, পৃথক ঘটনায় ফেন্সিডিল সহ দুজন পুরুষ এবং গাঁজা সহ একজন মহিলাকে আমরা রবিবার দুপুরে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছি।


প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৪ | সময়: ৫:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ