সর্বশেষ সংবাদ :

রুয়েটে বাজেট ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) নব নিযুক্ত ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বুধবার সকাল সাড়ে ৯ টায় বাজেট ব্যবস্থাপনা কমিটির ৫৩ তম (২০২৩-২০২৪ অর্থ বছরের ১ম) সভা অনুষ্ঠিত হয়েছে।
ভাইস-চ্যান্সেলরের কনফারেন্স রুমে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন রুয়েটের রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সেলিম হোসেন, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মিয়া মো. জগলুল সাদত, অর্থ ও হিসাব শাখার কম্পট্রোলার নাজিমউদ্দীন আহম্মদ, প্রধান প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন, অর্থ ও হিসাব শাখার অতিরিক্ত পরিচালক শেখ মো. ফয়ছাল আরেফিন।
সভায় ৩০ জুন ২০২৩ তারিখে ২০২২-২০২৩ অর্থ বছরে রুয়েটের প্রাপ্তি ও পরিশোধের বিষয়ে নব নিযুক্ত ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলমকে অবহিত করা হয় । এছাড়াও রুয়েটের রাজস্ব খাতে ২০২৩-২০২৪ অর্থ বছরে ইউজিসি কর্তৃক বরাদ্দকৃত বাজেট প্রসঙ্গে আলোচনা হয়। ২০২৩-২০২৪ অর্থ বছরের রাজস্ব বাজেটে ইউজিসি কর্তৃক উল্লেখযোগ্য বরাদ্দসমূহের বিপরীতে সংশ্লিষ্ট দপ্তরকে অবহিতকরণ ও দ্রুত প্রয়োজনীয় কার্যব্যবস্থাপনা গ্রহণের বিষয়ে আলোচনা হয়েছে।
এদিকে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) নব নিযুক্ত ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে বুধবার সকাল ১১ টায় গবেষণা সম্পর্কিত গবেষণা মূল্যায়ন কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে।


প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৩ | সময়: ৪:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ