রাজশাহীতে পূজা উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক প্রাপ্ত বরাদ্দের চেক বিতরণ

স্টাফ রিপোর্টারঃ

হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট ধর্ম বিষয়ক রাজশাহীর আয়োজনে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রাপ্ত বরাদ্দের চেক বিতরণ অনুষ্ঠান। সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট শ্রী তপন কুমার সেন সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আব্দুল জলিল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ -সভাপতি শাহিন আক্তার রেনী , রাজশাহী মহানগর পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শ্রী পার্থ পাল চৌধুরী।

 

রাজশাহী মহানগর ও জেলার বিভিন্ন পূজা মন্দির ও মন্ডপ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সারা বিশ্বে অতিমারী কোভিড -১৯ এবং রাশিয়া -ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্ব অর্থনীতি মন্দায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী সকলকে অর্থনৈতিকভাবে কৃচ্ছতা সাধনের আহ্বান জানিয়েছেন ।

 

এই ধারাবাহিকতায় এবার তিনি শারদীয় দুর্গোৎসব উদযাপনের জন্য সমগ্র দেশে  দুই কোটি টাকা প্রদান করেছেন । এবার রাজশাহী জেলা এবং মহানগরের জন্য মোট ১,৭২,০০০/- (এক লক্ষ বাহাত্তর হাজার) টাকা বরাদ্দের মাধ্যমে জেলা ও মহানগরের ৫৬ টি মন্দির/মন্ডপে চেক বিতরণ করা হয়।

 

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: অক্টোবর ২, ২০২২ | সময়: ৭:৪০ অপরাহ্ণ | Daily Sunshine