সর্বশেষ সংবাদ :

জাতীয় শোক দিবস উপলক্ষে তানোরে আলোচনা ও দোয়া মাহফিল

তানোর প্রতিনিধিঃ

রাজশাহীর তানোরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার শেষ বিকেলের উপজেলার কামারগা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে মাদারিপুর বাজারস্থ দলীয় কার্যালয়ে সামনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক শিল্পপ্রতিমন্ত্রী সাংসদ ওমর ফারুক চৌধুরী।

 

অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরাদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দায় রশিদ ময়না, গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল সরকার।

 

অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুফি কামাল মিন্টুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, চাঁন্দুড়িয়া ইউপি চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি মজিবর রহমান, মুন্ডুমালা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল মতিন, বাধাঁইড় ইউপি চেয়ারম্যান ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান,প্যানেল চেয়ারম্যান আলাউদ্দিন।

 

এছাড়াও সভায় আরও উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগ সভাপতি তোফায়েল আহম্মেদ, সম্পাদক নির্মল, ইউপি সদস্য লুৎফর রহমান, ইউপি সেচ্ছাসেবক লীগের আহবায়ক লিটন, সদস্য সচিব আব্দুল মজিদ প্রমুখ।

শেষে ১৫ আগস্ট ও ২১ আগষ্ট শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা, ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংথ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

 


প্রকাশিত: আগস্ট ৩০, ২০২২ | সময়: ৮:৫৮ অপরাহ্ণ | Daily Sunshine