রাজশাহীতে যুবককে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানার বালিয়াপুকুর বড় বটতলার মোড়ে পূর্ব শত্রুতার জের ধরে কায়সার জামান শুভ (২৮) নামের এক যুবককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসী। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
চিকিৎসকরা তাকে দ্রুত ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়ার পরামর্শ দিলে রাতেই শুভকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় আহতের মা লতিফা বেগম (৫২) বাদি হয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীদের ধরতে পুলিশ তৎপরতা চালাচ্ছে বলে জানায় পুলিশ।
এজাহার সূত্রে জানা যায়, কায়সার জামান শুভ শুক্রবার সন্ধ্যায় বালিয়াপুকুর বটতলার মোড় পাকা রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় তরিকুল ইসলাম তরিক (২৭) তার পথরোধ করে। সেখানে তরিকুল ইসলাম তরিক শুভর পেটে পিস্তল ঠেকিয়ে আটকে দেয়। এ সময় আদর শেখ (৩০), সনেট শেখ (৩৩), বিপ্লবসহ (২৮) ৮ থেকে ১০ জন শুভকে চারিদিক থেকে ঘিরে ধরে পিটিয়ে ও ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তার ডান হাতের রগ কেটে যায়।
বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। আর আহত শুভকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।


প্রকাশিত: আগস্ট ২৮, ২০২২ | সময়: ৬:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ